Home /News /south-bengal /
বৃষ্টি ভেজা রাস্তায় পিছলে যায় স্কুটির চাকা, টাকা তুলতে বেরিয়ে লরির চাকায় পিষ্ট শিক্ষক, মৃত্যু

বৃষ্টি ভেজা রাস্তায় পিছলে যায় স্কুটির চাকা, টাকা তুলতে বেরিয়ে লরির চাকায় পিষ্ট শিক্ষক, মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পথ-দুর্ঘটনায় মৃত্যু হল এক শিক্ষকের। নাম সন্দীপ রায় (৪৬)।ঘটনাটি ঘটে বুধবার রাতে সোনারপুর থানা সংলগ্ন সেতুর কাছে।

  • Share this:

#সোনারপুর: পথ-দুর্ঘটনায় মৃত্যু হল এক শিক্ষকের। নাম সন্দীপ রায় (৪৬)।ঘটনাটি ঘটে বুধবার রাতে সোনারপুর থানা সংলগ্ন সেতুর কাছে। জানা গিয়েছে, সন্দীপবাবু সোনারপুরের বোস বাগানের বাসিন্দা। বালিগঞ্জের একটি বেসরকারি স্কুলের ইতিহাসের  শিক্ষক। রাতে এটিএম থেকে টাকা তোলার জন্য নিজের স্কুটি নিয়ে সোনারপুর উড়ালপুল থেকে নেমে সোনারপুর মোড়ের দিকে যাচ্ছিলেন। বৃষ্টিতে রাস্তায় পিছলে স্কুটি সমেত মাটিতে পড়ে যান তিনি। সেই সময় থেকে আসা লরির চাকায় তার একটা পা ও শরীরের কিছু অংশ পিষে যায়।

প্রত্যক্ষদর্শীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর হাসপাতলে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় । ঘটনায় ঘাতক গাড়িটিকে আটক করা হলেও চালক পলাতক। তার পরিবারে স্ত্রী-সহ দুই মেয়ে আছেন। তার জেরে পরিবারে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সোনারপুর থানা সংলগ্ন উড়ালপুলে একদিকে গাড়ি দাঁড়িয়ে থাকে। রাস্তার অবস্থা বেহাল। যার জেরে প্রায় রোজই দুর্ঘটনা ঘটে। তাদের আরও অভিযোগ, রাত আট'টার পর উড়ালপুলে কোনও আলো জ্বলে না। তার জেরে প্রতি পদে পদে নিরাপত্তার অভাব বোধ করেন বাসিন্দারা। এ প্রসঙ্গে বারুইপুর জেলা পুলিশ সুপার রশিদ মুনির খান বলেন, 'এ ব্যাপারটির প্রতি আমরা নজর রাখছি।'

Arpan Mondal

Published by:Shubhagata Dey
First published:

Tags: Sonarpur accident

পরবর্তী খবর