Home /News /south-bengal /
নেশার টাকা না পেয়ে নদিয়ায় ধারালো অস্ত্র দিয়ে মা’কে কুপিয়ে খুন ছেলের!

নেশার টাকা না পেয়ে নদিয়ায় ধারালো অস্ত্র দিয়ে মা’কে কুপিয়ে খুন ছেলের!

গতকাল বিকেলে নেশা করার জন্য টাকা চাওয়া নিয়ে পরিবারের সকলের সাথে গন্ডগোল বাধে সুকুমারের। গন্ডগোল চরমে উঠলে ধারালো অস্ত্র দিয়ে মাকে লক্ষ্য করে এলোপাথাড়ি কোপ দেয় সে।

  • Share this:

    #নদিয়া: টাকা না পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মা’কে খুন করল ছেলে। ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত ভাইয়ের বৌ। ঘটনাটি নদিয়ার চাকদহ থানার বালিয়াডাঙ্গা যুবগোষ্ঠী সাহা পাড়ার। মৃতের নাম নির্মলা বিশ্বাস (৬০)।

    স্থানীয় সূত্রে জানা যায়, প্রত্যেক দিনই নেশার টাকা চাওয়া নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি করতেন সুকুমার বিশ্বাস নামে বছর আটত্রিশের এক ব্যক্তি। এর আগে একই কারণে ২০১২ সালে সুকুমার বিশ্বাস এর নিজের বোনকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। সেই সময় প্রাণে বেঁচে যায় বোন।

    এরপর গতকাল বিকেলে নেশা করার জন্য টাকা চাওয়া নিয়ে পরিবারের সকলের সাথে গন্ডগোল বাধে সুকুমারের। গন্ডগোল চরমে উঠলে ধারালো অস্ত্র দিয়ে মাকে লক্ষ্য করে এলোপাথাড়ি কোপ দেয়। বাধা দিতে গেলে সুকুমারের ভাইয়ের বউ গুরুতর আহত হন। আহত দু’জনকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা নির্মলা বিশ্বাসকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় বর্তমানে কল্যাণী জে এন এম হাসপাতালে চিকিৎসাধীন ভাইয়ের বৌ দেবিকা বিশ্বাস। এই ঘটনায় সুকুমার বিশ্বাসকে পুলিশ গ্রেফতার করেছে।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Murder, Nadia

    পরবর্তী খবর