corona virus btn
corona virus btn
Loading

 মা’কে খুন করলে বউ ফিরবে বাড়িতে, স্ত্রী’র প্রেমে অন্ধ হয়ে মা’কে কুড়ুল দিয়ে কোপাল ছেলে!

 মা’কে খুন করলে বউ ফিরবে বাড়িতে, স্ত্রী’র প্রেমে অন্ধ হয়ে মা’কে কুড়ুল দিয়ে কোপাল ছেলে!
প্রতীকী চিত্র ।
  • Share this:

RAJARSHI ROY

#বাগদা: এ আর এক পরশুরামের কাহিনী। বাবার আদেশে পরশুরাম মা’কে হত্যা করেছিলেন। উত্তর চব্বিশ পরগনায় সংসার বিমুখ স্ত্রী’কে কাছে পাওয়ার উন্মত্ততা থেকে জন্মদাত্রী জননী’কে খুন করল গুণধর পুত্র। উত্তর ২৪ পরগনার বাগদা থানার ঘাট পাতিলা পারুইপাড়ার ঘটনাটিকে প্রাথমিক  মানসিক ভারসাম্যহীনতার প্রতিফলন বলে অনুমান এলাকাবাসীরl হত্যাকারী পুত্র  গ্রেফতার । তদন্তে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ভোর রাতে ৬১ বছরের সুমিত্রা বিশ্বাসকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করে ছেলে জয়গোপাল বিশ্বাস। স্থানীয় পঞ্চায়েত সদস্য পিন্টু বিশ্বাস ও মৃতার আত্মীয়ের অভিযোগ, এই খুনের নেপথ্যে রয়েছে ঘাতকের স্ত্রী।

পরশুরামের ক্ষেত্রে মাতৃহত্যার হাতিয়ার ছিল কুঠার। জয়গোপাল  হাতিয়ার হিসেবে কুড়ুলকে বেছে নিয়ে জন্মদাত্রীর মাথায় কুড়ুল দিয়ে আঘাত হানে।  পরশুরামের হত্যাকাণ্ডের নেপথ্যে ছিল পিতৃ নির্দেশ। এলাকাবাসীর বক্তব্য অনুযায়ী, জয়গোপালকে হত্যাকাণ্ডে প্ররোচিত করেছে জয়গোপালের  আপাত বিচ্ছিন্না  স্ত্রী। তদন্তে নেমে বাগদা থানার পুলিশ জানতে পেরেছে, ১২  বছর আগে বিয়ে হয়েছিল জয়গোপালের। একটি ছেলে এবং একটি মেয়েও আছে তাদের l সাংসারিক অশান্তির কারণে স্ত্রী বাপের বাড়িতে চলে যায় l স্ত্রীর সঙ্গে সাম্প্রতিক ফোনে কথোপকথন হয় জয়গোপালের l এলাকাবাসী জানিয়েছে,  মাকে মেরে ফেললে স্ত্রী তার সঙ্গে সংসার করবে, সেই ভেবেই মাকে খুন করেছে জয়গোপাল l স্থানীয়দের অনেকে  বলেছেন, খুনী নিজেই জানিয়েছিল ফোনে স্ত্রী তাকে কি জানিয়েছে ।  এলাকাবাসীর মতে, মৃতার পুত্রবধূ জয়গোপালকে দ্ব্যর্থহীন ভাষায় জানায়, পুনরায় সংসারে রাজি সে। এজন্য  কঠিন শর্ত দেওয়া হয় পুত্রকে।  হত্যা করতে হবে নিজের মাকে।   পুত্র ইতিপূর্বে মা’কে খুন করার সংকল্প একাধিকবার প্রকাশ করেছিল প্রতিবেশীদের কাছে। পাগলের প্রলাপ ভেবে হালকা ভাবেই নিয়ে ছিল তারা। সবদিকে নজর রেখে ও খতিয়ে দেখা হচ্ছে এই খুনের কারণ। একইসাথে মর্মান্তিক ও পাশবিক হত্যাকাণ্ডের সার্বিক  তদন্ত শুরু করেছে বাগদা থানার  পুলিশ l

 যদিও স্থানীয় সূত্রে খবর স্ত্রী চলে যাওয়ার পর থেকেই জয় গোপাল মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিল l সেই কারণেই এই বিপত্তি সে ঘটিয়েছে l বৃহস্পতিবার ধৃত জয়গোপালকে বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়েছে l মাতৃহত্যার ঘটনা ঘিরে স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য।

First published: April 30, 2020, 2:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर