Home /News /south-bengal /
West Bengal News: বাবাকে বেধড়ক কিল-ঘুষি ছেলের, পথেই মৃত্যু বৃদ্ধের! কারণ শুনলে চমকে উঠবেন

West Bengal News: বাবাকে বেধড়ক কিল-ঘুষি ছেলের, পথেই মৃত্যু বৃদ্ধের! কারণ শুনলে চমকে উঠবেন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সামসেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ছেলে সদানন্দ সাহা।

  • Share this:

    #সামসেরগঞ্জ: জমি সংক্রান্ত বিবাদের জেরে বাবাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সামসেরগঞ্জ থানার বলবলপাড়া এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম হারাধন সাহা(৭৫)। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সামসেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ছেলে সদানন্দ সাহা।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর নাগাদ হারাধন সাহা নামক ওই ব্যক্তি তার স্ত্রীর নাম সম্পত্তি লিখে দেওয়ার জন্য কাগজপত্র নিয়ে বাড়ি থেকে বের হচ্ছিলেন। পরিবারের অভিযোগ, সে সময় বাধা দেন তারই মেজো ছেলে সদানন্দ সাহা। শুরু হয় তর্কাতর্কি। এক পর্যায়ে বাবাকে ব্যাপক কিল ঘুষি মারতে শুরু করেন বলে অভিযোগ। তখনই গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে বহরমপুর রেফার করেন।

    আরও পড়ুন: ১৪ এপ্রিল সারা দেশে ছুটি ঘোষণা কেন্দ্রীয় সরকারের! কেন জানেন?

    যদিও অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় রেফার করা হয়। রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। ঘটনায় ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত হারাধন সাহার স্ত্রী মাধুরী সাহা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর