Football World Cup 2018

বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করায় শ্বশুর-শাশুড়িকে কোপাল জামাই

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jul 01, 2017 04:03 PM IST
বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করায় শ্বশুর-শাশুড়িকে কোপাল জামাই
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jul 01, 2017 04:03 PM IST

#নদিয়া: বধূ নির্যাতনের অভিযোগ তোলেনি শ্বশুরবাড়ি। সেই রাগে শ্বশুরবাড়িতে হামলা চালাল জামাই। শান্তিপুরের নেতাজি সুভাষ রোডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায় ? জামাইয়ের কুড়ুলের কোপে গুরুতর আহত শ্বশুর-শাশুড়ি। গুরুতর আহত অবস্থায় তাঁদের NRS মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। পলাতক অভিযুক্ত সীমান্ত সান্যাল।

৭ বছর আগে নেতাজি রোডের বাসিন্দা চৈতালী চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় লক্ষ্মীতলা পাড়ার বাসিন্দা সীমান্ত সান্যালের। সীমান্তের ছোটখাটো ব্যবসা রয়েছে। দম্পতির একটি শিশুও রয়েছে।

অভিযোগ, বিয়ের পর থেকেই চৈতালীর উপর অত্যাচার করত সীমান্ত। বছর চারেক আগে বাপের বাড়ি চলে আসেন তিনি। সীমান্তর বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা হয়। তারপর থেকেই চলতে থাকে ক্রমাগত হুমকি। মাঝে ২ পরিবার বসে সমস্যা মেটানোর চেষ্টাও করে। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। শুক্রবার রাতে ঘটনা চরম আকার নেয়। ধারালো অস্ত্র নিয়ে শ্বশুরবাড়িতে হানা দেয় সীমান্ত। স্ত্রীকে না পেয়ে শ্বশুর মিলন চক্রবর্তী ও শাশুড়ি মমতা চক্রবর্তীকে কুড়ুল দিয়ে কোপাতে শুরু করে। শ্যালককেও কোপাতে গেলে তিনি চেঁচামেচি শুরু করলে পালিয়ে যায় সীমান্ত

গুরুতর আহত অবস্থায় ২ জনকে NRS মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। সীমান্তের বিষয়ে স্থানীয়দের কাছ থেকে খোঁজখবর নিচ্ছে পুলিশ।

First published: 04:03:57 PM Jul 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर