সম্পত্তির লোভে খুনের হুমকি ছেলের, বাড়িছাড়া বাবা-মা

সম্পত্তির লোভে খুনের হুমকি ছেলের, বাড়িছাড়া বাবা-মা
Representative Image

সম্পত্তির লোভে খুনের হুমকি ছেলের, বাড়িছাড়া বাবা-মা

  • Share this:

 #বিষ্ণুপুর: আবারও সন্তানের চাপে বাড়িছাড়া বাবা-মা। সম্পত্তির লোভে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে। এবার ঘটনাস্থল বাঁকুড়ার বিষ্ণুপুর। অভিযুক্ত ছেলেকে বাড়ি খালি করার নির্দেশ দেন মহকুমা শাসক। কিন্তু ছেলের অত্যাচার ও হুমকি চলছে বলে অভিযোগ বাবা-মায়ের।

শহরের এগলি। ওগলি। এবাঁক। ওবাঁক। চেনা বা অচেনা। এ কদিনে সমস্ত রাস্তায় হেঁটেছেন বৃদ্ধ-বৃদ্ধা। একটু আশ্রয়ের খোঁজে। শেষ বয়সে একটু ভরসার খোঁজে।

বাঁকুড়ার বিষ্ণুপুরের বাসিন্দা সৃষ্টিধর ও ভারতী কর্মকার দম্পতির বয়স আশি পেরিয়েছে। ছোট ছেলে বছর চারেক আগে পথ দুর্ঘটনায় মারা যান। অভিযোগ, এরপরই সম্পত্তির লোভে বাবা-মাকে চাপ দিতে থাকে বড় ছেলে বিশ্বজিত ও বউমা মৌসুমি। রাজি না হওয়ায় খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। ২০১৫ সালে বাধ্য হয়ে বাড়ি ছাড়েন দু'জনে। রাস্তায় অনেকদিন ঘোরার পর হঠাৎ এক আত্মীয়য়ের সঙ্গে দেখা। তিনিই আশ্রয় দেন বৃদ্ধ-বৃদ্ধাকে।

বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য মহকুমা শাসকের দফতর থেকে ছেলেকে ডাকা হলেও যাননি তিনি। ছেলেকে বাড়িটি খালি করে বৃদ্ধ-বৃদ্ধাকে বাড়ি দখলের নির্দেশ দিয়েছেন মহকুমা শাসক।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ছেলে। পরের আশ্রয় মন থেকে মানতে পারছেন না। নিজের বসতবাড়িতে মাথা গোঁজার জায়গা ফিরে পেতে চাইছেন কর্মকার দম্পতি। এখনও বড় ছেলে ও বউমাকে নিয়েই হাসিখুশি কাটাতে চাইছেন তাঁরা।

First published: 08:02:06 PM Nov 06, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर