Soham Chakraborty in Chandipur: অক্ষয় তৃতীয়া-ইদে 'পরিবারের' কাছে সোহম, করোনা রুখতে এলাকা ঘুরছেন বিধায়ক

চণ্ডীপুরে সোহম

বললেন, "যে এলাকার মানুষ আমাকে বিধায়ক করেছেন, তাঁদের কাছে ছুটে আসা আমার কর্তব্য। আজ অক্ষয় তৃতীয়া এবং ঈদ উৎসব। মানুষের পাশে দাঁড়াতেই চণ্ডীপুরে এলাম।"

  • Share this:

চণ্ডীপুর: বিধায়ক হয়ে জিতেই তারকাদ্যুতি ঝেরে ফেলতে চাইছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। তাই 'কঠিন' চণ্ডীপুর থেকে জিতে শপথ নেওয়ার পরই তিনি পৌঁছে গিয়েছিলেন নিজের এলাকা চণ্ডীপুরে। আর শুক্রবার ইদ ও অক্ষয় তৃতীয়ার দিন ফের তিনি পৌঁছে গেলেন কাছের মানুষদের কাছে। বললেন, "যে এলাকার মানুষ আমাকে বিধায়ক করেছেন, তাঁদের কাছে ছুটে আসা আমার কর্তব্য। আজ অক্ষয় তৃতীয়া এবং ঈদ উৎসব। মানুষের পাশে দাঁড়াতেই চণ্ডীপুরে এলাম।"

তাঁর সংযোজন, 'করোনা সচেতনতা বাড়াতে আমি আমার সামর্থ্য অনুযায়ী মাস্ক, স্যানিটাইজার সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে এসেছি। আগামী দিনেও ধারাবাহিকতা বজায় রেখে চণ্ডীপুরের উন্নয়নে কাজ করে যাবো।

এদিন বিধায়ক সোহম চক্রবর্তী নিজের বিধানসভা এলাকার বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ান। ঘুরে ঘুরে সাধারণ মানুষজনকে করোনার সতর্কবার্তা দেওয়ার পাশাপাশি বাসিন্দাদের মাস্ক ও স্যানিটাইজার বিলি করেন নিজের হাতে। নিজের বিধানসভা এলাকার দুটি ব্লক, ভগবানপুর এবং চণ্ডীপুরে দুটি সেফ হোম গড়া হচ্ছে বলেও তিনি জানান।

এবারের বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে সোহমকে প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কঠিন লড়াই জিতে এসেছেন সোহম। শপথ পর্ব মিটিয়েই এলাকায় করোনা মোকাবিলায় নেমেছেন তিনি। এমনকী গোটা এলাকায় নিজের 'টিম' নামিয়েছেন করোনা রুখতে। সেই 'টিমের' সদস্যরাই বাড়ি-বাড়ি গিয়ে খোঁজ রাখছেন মানুষের। বিলি করছেন মাস্ক, স্যানিটাইজার। প্রয়োজনে খাবার, ওষুধও পৌঁছে দিচ্ছেন তাঁরা।
Published by:Suman Biswas
First published: