Home /News /south-bengal /
Siuri News: এবার সিউড়ি থেকে শিয়ালদহ রেল পরিষেবা, ছুটবে শিয়ালদহ-সিউড়ি মেমু এক্সপ্রেস

Siuri News: এবার সিউড়ি থেকে শিয়ালদহ রেল পরিষেবা, ছুটবে শিয়ালদহ-সিউড়ি মেমু এক্সপ্রেস

  • Share this:

    #সিউড়ি: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে শুরু হল বীরভূমের সিউড়ি থেকে শিয়ালদহ পর্যন্ত রেল পরিষেবা, বলা বাহুল্য, নতুন ট্রেন পেয়ে খুশি সিউড়িবাসী, কিছুটা হলেও যাতায়াতের সমস্যা মিটল নিত্য যাত্রীদের।

    রোজকারের অফিস-কাছাড়ি, নিত্য কাজকর্মে যাতায়াত করা নিয়ে মহা সমস্যায় ছিলেন সিউড়ির বাসিন্দারা। সিউড়ি থেকে শিয়ালদহ লাইনে ছিল না কোনও যোগাযোগ মাধ্যম। ঘোরা পথে আসতে হত বাড়ি। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব কলকাতা এলে তাঁর সামনে তুলে ধরা হয় বীরভূমের সমস্যাগুলি। ১৫ দিনের মধ্যে তিনি সমীক্ষা শেষ করে প্রস্তাব পাঠান পূর্ব রেলওয়ের রেল বোর্ডে । আর ঠিক তারপরই সিউড়িবাসীরা সিউড়ি থেকে শিয়ালদহ পর্যন্ত পেয়ে যাচ্ছেন একটি নতুন ট্রেন শিয়ালদহ - সিউড়ি মেমু এক্সপ্রেস । এই ট্রেনটি অন্ডাল থেকে দুর্গাপুর, বর্ধমান, ব্যান্ডেল, নৈহাটি হয়ে পৌঁছবে শিয়ালদহ । সকাল ৫.২০ তে সিউড়ি স্টেশন থেকে ছেড়ে রাত্রি ৯: ৫৭ তে শিয়ালদহ পৌঁছবে এবং সন্ধ্যে ৫.২৫ এ শিয়ালদহ থেকে ছেড়ে রাত্রি ১০.১৫ তে সিউড়ি স্টেশন পৌঁছবে ।

    সিউড়ির এক বাসিন্দা বলেন , " প্রতিদিন কর্মক্ষেত্রে যেতে নানান সমস্যার সম্মুখীন হতে হয়। বাড়ি ফিরতেও অনেক ঝোক্কি পোহাতে হতো । সিউড়ি-শিয়ালদহ লাইনে সরাসরি সিউড়ি আসার কোনও ব্যবস্থা ছিল না ।অবশেষে শিয়ালদহ - সিউড়ি মেমু এক্সপ্রেস পাওয়ায় অনেক সুবিধা হল আমাদের।''

    Supratim Das
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Siuri

    পরবর্তী খবর