দীর্ঘদিন পর সরস্বতী পুজোর উদ্বোধনে জনসমক্ষে শিশির অধিকারী, ব্যস্ত শুভেন্দুও

দীর্ঘদিন পর সরস্বতী পুজোর উদ্বোধনে জনসমক্ষে শিশির অধিকারী, ব্যস্ত শুভেন্দুও
সরস্বতী পুজোর উদ্বোধনে শিশির অধিকারী৷ সরস্বতী পুজোর উদ্বোধনে শিশির অধিকারী৷

কাঁথির প্রভাত কুমার কলেজ সংলগ্ন আন্তরিক ক্লাবের পুজো মণ্ডপের দ্বারোদঘাটন ও প্রতিমার আবরণ উন্মোচন করেন তিনি।

  • Share this:

#কাঁথি: রাজনৈতিক সভা সমাবেশে দীর্ঘদিন দেখা যায়নি। শেষ পর্যন্ত জনসমক্ষে এলেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী৷ নিজের বাড়ির কাছেই কাঁথিতে সরস্বতী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হলেন তিনি।

পুজোর একদিন আগে আলোকোজ্জ্বল সন্ধ্যায় কাঁথিতে নিজের পাড়ার সরস্বতী পুজো মণ্ডপের উদ্বোধন করলেন তৃণমূল সাংসদ শিশির অধিকারী। খুদে পড়ুয়াদের অনুরোধ রাখতে অনেকদিন পর সোমবার কাঁথির শান্তিকুঞ্জ এর বাইরে পা রাখেন শিশির অধিকারী। কাঁথির প্রভাত কুমার কলেজ সংলগ্ন আন্তরিক ক্লাবের পুজো মণ্ডপের দ্বারোদঘাটন ও প্রতিমার আবরণ উন্মোচন করেন তিনি।

করোনা অতিমারির পর থেকেই বাইরে বেরোন বন্ধ রেখেছিলেন শিশির অধিকারী৷ তার উপর কয়েকদিন আগেই তাঁর চোখের অস্ত্রোপচারও হয়৷ তবে শুভেন্দু অধিকারী বিজেপি-তে যোগ দেওয়ার পর থেকে তৃণমূলের সঙ্গে শিশির অধিকারীরও দূরত্ব তৈরি হয়েছে৷ ফলে তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও কৌতূহল রয়েছে সব মহলে৷


উল্লেখ্য, এই ক্লাবের সঙ্গে যুক্ত আছে শিশিরবাবুর একমাত্র নাতি দেবদ্বীপও। অন্যান্য সদস্য এবং নাতির অনুরোধ ফেলতে না পেরেই তাদের পুজো মণ্ডপে উপস্থিত হন কাঁথির বর্ষীয়ান সাংসদ। পুজো মণ্ডপ উদ্বোধনের পর সাংবাদিকদের মুখোমুখি হলেও রাজনৈতিক কোনো মন্তব্য করতে চাননি শিশিরবাবু৷ সবার মঙ্গল কামনা করেন শিশির অধিকারী।

অন্যদিকে সরস্বতী পুজোর উদ্বোধনে ব্যস্ত রয়েছেন শুভেন্দু অধিকারীও৷ বিধানসভা নির্বাচনের আগে সরস্বতী পুজোকেও জনসংযোগের অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন বিজেপি নেতা৷ সোমবার শ্রীরামপুরে একটি সরস্বতী পুজোর উদ্বোধনে হাজির ছিলেন তিনি৷ আজ, মঙ্গলবার নন্দীগ্রামের তিনটি সরস্বতী পুজোয় উপস্থিত থাকার কথা শুভেন্দুর৷

Sujit Bhowmik
Published by:Debamoy Ghosh
First published: