সৌমেন্দুর গাড়ি ভাঙচুরে ক্ষুব্ধ, কড়া ডোজ আছে, ইঞ্জেকশন দেব: শিশির অধিকারী

সৌমেন্দুর গাড়ি ভাঙচুরে ক্ষুব্ধ, কড়া ডোজ আছে, ইঞ্জেকশন দেব: শিশির অধিকারী

অকপট শিশির অধিকারী।

হটস্পট কাঁথিতে বসে ভোটের জমি জরিপ করছেন। ছেলের গাড়ি ভাঙচুরে ক্ষুব্ধ। কমিশনের বিরুদ্ধে অভিযোগ তাঁরও। শিশির অধিকারীর সঙ্গে কথা বললেন আবীর ঘোষাল।

  • Share this:

পূর্ব মেদিনীপুরে সৌমেন্দু অধিকারীর গাড়িতে ভাঙচুর  করা হল। কী বলবেন?

-সৌমেন্দু-সহ আমার কোনও ছেলের কেশ স্পর্শ করার ক্ষমতা এখানে কারও আছে? ২৪ ঘন্টাও লাগবে না। ২ ঘন্টায় ঠান্ডা করে দেব। এতদিন গদ্দার, বেইমান বলেছে। বলেছিল আমরা নাকি পারিনা। আমাদের ফোন রেকর্ড করেছে। আগামী দু'দিন ছল চাতুরি করবে।

তৃণমূলের সঙ্গে আপনার যাই হোক না কেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট নিয়ে বিজেপির অনেকেই শালীনতার মাত্রা ছাড়িয়েছে। আপনি কী বলবেন এই নিয়ে?

- ডাক্তার দের নমস্কার এটুকুই বলব।

সৌমেন্দুর গাড়িতে কে আঘাত করল, কী মনে হয় আপনার?

-গাড়ি রেখে দিয়ে গিয়েছিল। আমফান চোর করেছে ওটা। রামগোবিন্দ নাম। ওকে ওষুধ দেব।

সৌমেন্দু অধিকারী কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেই অভিযোগ আনছে। অথচ এই বাহিনীতেই তো আস্থা রাখতে গিয়েছে বিজেপিকে। কী বলবেন? ইভিএম নিয়েও তো আজ জায়গায় জায়গায় অভিযোগ?

-আমি বলছি মদ, মাংস সাপ্লাই করা হচ্ছে কেন্দ্রীয়  বাহিনীকে। কেন্দ্রীয় বাহিনীকে যাদের গাইড করার কথা। তারা জানে না। আর ২০১১ সালে আমি নিজে কমপ্লেন করেছিলাম বোতাম টিপলে সিপএমে ভোট যাচ্ছে। আসলে ভিরমি খেয়েছিলাম। আসলে ওটা হয় না। হই হই করে যা করল সেটা ঠিক নয়।

আপনি মনে করছেন তৃণমূল রিগিং করে ভোট জিতছে? এর পাল্টা আপনাদের স্ট্র্যাটেজি কী?

-রামনগরে স্বদেশের ওখানে পুলিশ ছাপ্পা মারছে। ওদের আশা এটা, আগেও করেছে। আমরা যা জানি তা কেউ জানেনা। দিদিমণি ভোঁ হয়ে যাবে। কড়া ডোজ, ফাইন ডোজ আছে। ইঞ্জেকশন দেব।

এতটা দূরত্ব কেন তৈরি করলেন?

-আমি গদ্দারদের জ্যাঠ্যা? উনি তো আমায় দাদা বলে আসতেন এতদিন সমস্ত ক্রিয়ার, বিপরীত প্রতিক্রিয়া আছে। মেজো ছেলে সাত জেলার অবজারভার ছিল। যাদের চা খাওয়ার পয়সা ছিল না, তারা পাড়ায় পাড়ায় হেলিকপ্টারে করে ঘুরছে। একটা ক্যাসেট বানিয়েছে, সেটা বেআইনি। বাপের ব্যাটা হলে আমার সামনে বাজা। এদের সাহস আছে আমাদের সামনে দাঁড়িয়ে লড়াই করার। চ্যালেঞ্জ তো ডেফিনেটলি করছে।  ইসিকে দেখব দ্বিতীয় ফেজ থেকে।

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর