হোম /খবর /দক্ষিণবঙ্গ /
ঘৃণা, বিদ্বেষ, হিংসা, খুনোখুনি নয়,জঙ্গলমহলে প্রগতি আর শান্তি বজায় রাখার বার্তা

ঘৃণা, বিদ্বেষ, হিংসা, খুনোখুনি নয়,জঙ্গলমহলে প্রগতি আর শান্তি বজায় রাখার বার্তা শুভেন্দুর

Photo- Representative

Photo- Representative

লকডাউনের মধ্যেও সাধ্যমতো ফ্যামিলি রেশন, মাস্ক, স্যানিটাইজার, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পুরুলিয়া জেলায় লোধা, শবর পরিবারগুলির জন্য পাঠানো হয়েছে।

  • Last Updated :
  • Share this:

#ঝাড়গ্রাম:  ঘৃণা, বিদ্বেষ, হিংসা, খুনোখুনি নয়। সকলে মিলে জঙ্গলমহলের শান্তি বজায় রাখুন, যাতে কাউকে খুন বা অনাথ হতে না হয়। আদিবাসী, বনবাসী মানুষজনের এগিয়ে চলা, শিক্ষা, সংস্কৃতির বিকাশ, শিক্ষিত যুবক-যুবতীদের কর্মসংস্থানে সাধ্যমতো পাশে থাকব।

রবিবার ৯ আগস্ট বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে ঝাড়গ্রাম জেলার পিয়ালগেড়িয়া ফুটবল ময়দানের অনুষ্ঠানে এ কথা বললেন জঙ্গলমহলের কুটুম তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘বিশ্ব আদিবাসী দিবস উদযাপন কমিটির এই অনুষ্ঠানে গত দশ বছর ধরে আসছি। পায়ে হেঁটে বা মোটর সাইকেলে চেপে গোটা জেলা ঘুরেছি। এখানকার মানুষের আন্তরিকতা অভূতপূর্ব। তাই ব্যস্ততা থাকলেও এই অনুষ্ঠানে প্রতি বছর আসি। যে কোনও প্রয়োজনে শুভেন্দু অধিকারী আপনাদের পাশে থাকবে।’

তিনি জানিয়েছেন, লকডাউনের মধ্যেও  সাধ্যমতো ফ্যামিলি রেশন, মাস্ক, স্যানিটাইজার, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পুরুলিয়া জেলায় লোধা, শবর পরিবারগুলির জন্য পাঠানো হয়েছে। তিরন্দাজ মণিকা সোরেনকে কন্টাই কো-অপারেটিভ ব্যাঙ্কে ও ফুটবলার  লক্ষ্মী মান্ডিকে বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কে চাকরি করে দেওয়ার কথাও এদিন জানান মন্ত্রী। বিগত ১০ বছরের মতো এই বছরেও বিশ্ব আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে ৫০টি ক্লাবকে ক্রীড়া সরঞ্জাম ও ১০টি লোকসংস্কৃতি গাঁওতাকে ধামসা মাদল বিতরণ করেন তিনি। এর আগে বিয়াল্লিশের ভারত ছাড়ো আন্দোলনের ৭৮তম বর্ষপূর্তিতে শহিদ-তীর্থ মহিষাদলের শহিদ বেদিতে মাল্যদান করে স্বাধীনতা আন্দোলনের শহিদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন শুভেন্দুবাবু।

SUJIT BHOWMIK

Published by:Debalina Datta
First published:

Tags: Suvendu Adhikari, Suvendu Adhikary