Home /News /south-bengal /
Shatrughan Sinha: তিনি 'বিহারীবাবু' নন! পাণ্ডবেশ্বরে প্রচারে নিজের 'নতুন' পরিচয় দিলেন শত্রুঘ্ন সিনহা

Shatrughan Sinha: তিনি 'বিহারীবাবু' নন! পাণ্ডবেশ্বরে প্রচারে নিজের 'নতুন' পরিচয় দিলেন শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহা

Shatrughan Sinha: বহিরাগত প্রসঙ্গে শত্রুঘ্ন সিনহা জানান, "বিরোধীরা আমাকে বহিরাগত বলছে। তারা জানেন না, এই বাংলার সঙ্গে আমার আত্মার যোগ রয়েছে। আমার ফিল্মি কেরিয়ার শুরু হয় এই বাংলা থেকেই।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান- লোকসভা উপনির্বাচনে  (Asansol) এবার তৃণমূলের তুরুপের তাস শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। সেই তারকা প্রার্থীই এবার তাঁর আসানসোল লোকসভা কেন্দ্রে প্রচারে এসে নিজেকে 'বাঙালি বাবু' বলে পরিচয় দিলেন। হুড খোলা গাড়িতে মেগা রোড শোয়ের মাধ্যমে মনোনয়নপত্র জমা করার পর জোরকদমে প্রচার শুরু করেছেন বলিউডের এই তারকা। 'বিহারীবাবু' নামে খ্যাত শত্রুঘ্ন সিনহা, নির্বাচনের প্রচারে গিয়ে নিজেকে 'বাঙালিবাবু' বলে পরিচয় দিলেন বুধবার।

    আরও পড়ুন : উর্দি পরেই ‘কাঁচা বাদাম’ এর তালে নাচলেন পাঁচ পুলিশ অফিসার! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

    এদিন আসানসোল লোকসভা কেন্দ্রের (Asansol) অন্তর্গত পাণ্ডবেশ্বর বিধানসভা এলাকায় প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানেই জনসমাবেশের মধ্যে নিজেকে বাঙালি বাবু বলে পরিচয় দিয়েছেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। বাংলার সঙ্গে নিজের আত্মিক সম্পর্ক রয়েছে বলে দাবি করেছেন তিনি। জানিয়েছেন, তাঁর জীবনের প্রথম ছবিতে অভিনয়ের কাজ শুরু করেছিলেন এই বাংলাতে। মৃণাল সেনের সঙ্গে কাজ করেছেন তিনি। তাই প্রচারে গিয়ে নিজেকে 'বাঙালিবাবু' বলে পরিচয় দিতে কোনও রকম দ্বিধাবোধ করেননি তৃণমূলের এই তারকা প্রার্থী।

    এদিন তার প্রথম সভাটি হয় পাণ্ডবেশ্বরের এরিয়া অফিস কমিউনিটি হলে। দ্বিতীয় সভাটি লাউদোহার পঞ্চায়েত অফিস সংলগ্ন মাঠে। এই সমাবেশে প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) ছাড়া উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী মলয় ঘটক, বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সৃজিত মুখোপাধ্যায় সহ অন্যান্যরা।

    এদিন কথার শুরুতেই তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা বলেন, "মমতা দিদির নির্দেশ আর বাংলার মানুষের ডাকে আমি আসানসোল উপ নির্বাচনে লড়তে নেমেছি। দিদি যখন বললেন, তোমাকে ভোটে লড়তে হবে, আমি না করতে পারিনি। কারণ দিদি এই মুহূর্তে দেশের শুধু জনপ্রিয় নেত্রী নন, তিনি এই মুহূর্তে বিশ্বের জনপ্রিয় নেত্রী। তিনি আগামী দিনের ভাবী প্রধানমন্ত্রীও।"

    আরও পড়ুন : বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের! রাতের অন্ধকারে স্ত্রীর প্রেমিককে দেখামাত্র যা করে বসলেন স্বামী... হতবাক এলাকাবাসী!

    বহিরাগত প্রসঙ্গে শত্রুঘ্ন সিনহা জানান, "বিরোধীরা আমাকে বহিরাগত বলছে। তারা জানেন না, এই বাংলার সঙ্গে আমার আত্মার যোগ রয়েছে। আমার ফিল্মি কেরিয়ার শুরু হয় এই বাংলা থেকেই। মৃণাল সেন আমাকে সিনেমার জন্য নির্বাচিত করেন। সিনেমায় কী ভাবে অভিনয় করতে হয় তা আমাকে শিখিয়েছেন ঋত্বিক ঘটক, তখন থেকেই বাংলার কাছে আমি ঋণী। বাংলা, বাঙালি, বাংলা ভাষা, বাংলার খাবার সব কিছুর প্রতি আমার দুর্বলতা বরাবরের।"

    শত্রুঘ্ন সিনহা প্রচারে নেমে এদিন আরও বলেন, "আমি বহিরাগত না। বহিরাগত দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কারণ তিনি গুজরাতের বাসিন্দা হয়েও ভোটে লড়েন উত্তর প্রদেশ থেকে। কিন্তু এখান থেকে আমি রেকর্ড ভোটে জিতব। সংসদে গিয়ে বাংলা আর আসানসোলের মানুষের জন্য কাজ করব।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Asansol, Shatrughan Sinha

    পরবর্তী খবর