Home /News /south-bengal /
মুর্শিদাবাদের বাস দুর্ঘটনায় নদীতে তলিয়ে মৃত্যু হল স্কুলের ৭ জন শিক্ষকের

মুর্শিদাবাদের বাস দুর্ঘটনায় নদীতে তলিয়ে মৃত্যু হল স্কুলের ৭ জন শিক্ষকের

Bus Falls in River In Murshidabad

Bus Falls in River In Murshidabad

অন্য জেলায় বাড়ি । স্কুল ছিল মুর্শিদাবাদে। সপ্তাহ শেষে ছুটি পেলেই বাড়ি আসা। আর সোমবার সকালে ফের স্কুলের দিকে যাওয়া ।

  • Share this:

    #মুর্শিদাবাদ:  অন্য জেলায় বাড়ি । স্কুল ছিল মুর্শিদাবাদে। সপ্তাহ শেষে ছুটি পেলেই বাড়ি আসা। আর সোমবার সকালে ফের স্কুলের দিকে যাওয়া । এই যাতায়াতই যেন কাল হল। মুর্শিদাবাদের দৌলতাবাদে দুর্ঘটনায় নদীতে তলিয়ে মৃত্যু হল জেলার বিভিন্ন স্কুলের সাতজন শিক্ষকের। এদিকে দেরি হওয়ায় এই বাসটিই ধরতে পারেননি বহরমপুরের পৃথা দাস। বরাতজোরে রক্ষা পেলেও আতঙ্ক পিছু ছাড়ছে না।

    রোজনামচার জীবন। কিন্তু এই রোজনামচাই ডেকে আনল মর্মান্তিক পরিণতি। মুর্শিদাবাদের দৌলতাবাদে নদীতে বাস দুর্ঘটনায় মারা গেলেন েজলারই বিভিন্ন স্কুলের কয়েকজন শিক্ষক। মুর্শিদাবাদেরই অন্য জায়গা বা অন্য জেলায় বাড়ি তাঁদের। সোমবার করে স্কুলে ফিরতেন প্রত্যেকেই। কিন্তু এই সোমবারই সব শেষ।

    জলঙ্গিতে বাড়ি। মাস দুয়েক আগে কর্ণসুবর্ণের একটি স্কুলে যোগ দেন কৃষ্ণপদ দাস। সপ্তাহের শুরুর দিনে স্কুলে ফিরছিলেন তিনি। কেন হলেন বদলি? কান্নায় আর্তনাদ পরিবারের।

    একইরকমভাবে মুর্শিদাবাদের বিভিন্ন স্কুলে অন্য জেলা থেকে যোগ দিতে আসছিলেন শিক্ষকেরা। কারও কর্মজীবন দশ বছরের। কারও বারো। আর ফিরবেন না কেউই। মুর্শিদাবাদ মেডিক্যালে ধরা গলায় আক্ষেপ সহকর্মীদের।

    তবে এর মধ্যেই রাখে হরি তো মারে কে? এই বাসেই ওঠার কথা ছিল বহরমপুরের পৃথা দাসের। দেরি হওয়ায় বাস ধরতে পারেননি তিনি। সঙ্গে ছিল দশ বছরের ছেলে। দুর্ঘটনার খবর পেয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল আসেন তিনি। কী হত বাসে উঠলে? ভাবতেই শিউরে উঠছেন পৃথা।

    পৃথা বরাতজোরে বেঁচে ফিরেছেন। কিন্তু যাঁদের দৈনন্দিন জীবনে হঠাৎ ঘনিয়ে এল এরকম অকালমৃত্যুর ছায়া? পরিজন বা বন্ধু বিয়োগে বুকফাটা কান্না-হাহাকার-বিলাপ থামছে না।

    First published:

    Tags: Murshidabad Bus Accident, Seven Teachers Died

    পরবর্তী খবর