গাড়ির উপর উল্টে গেল ট্যাঙ্কার, পিচে ঝলসে দুই শিশু-সহ ৬ জনের মৃত্যু

বর্ধমানে পিচ বোঝাই লরি উল্টে মৃত সাত। বুধবার সকালে দু’নম্বর জাতীয় সড়কে রথতলার কাছে এই ঘটনা ঘটে।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 22, 2017 04:49 PM IST
গাড়ির উপর উল্টে গেল ট্যাঙ্কার, পিচে ঝলসে দুই শিশু-সহ ৬ জনের মৃত্যু
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 22, 2017 04:49 PM IST

#বর্ধমান: ফের গতিতে বিপত্তি। বর্ধমানে পিচ বোঝাই ট্যাঙ্কার চাপা পড়ে মৃত্যু হল আরপিএফ ইনস্পেক্টর রাজেন কুমার সিং-এর। গরম পিচে ঝলসে মৃত্যু হয় দুই শিশু-সহ পরিবারের আরও ছয় সদস্যের। সপরিবারে পটনা যাওয়ার পথে আরপিএফ ইনস্পেক্টরের গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় পিচ বোঝাই ট্যাঙ্কার। বর্ধমানের রথতলার কাছে ২ নম্বর জাতীয় সড়কের ঘটনা। দুটি গাড়ির গতি-ই বেশি ছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।পলাতক ট্যাঙ্কারের চালক ও খালাসি। দুর্গাপুর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন ইউনিটের কাছে রিপোর্ট তলব করল জাতীয় সড়ক কর্তৃপক্ষ ।

দুরন্ত গতির শিকার কালিকাপ্রসাদের ভয়াবহ মৃত্যুর স্মৃতি এখনও ফিকে হয়নি।  তার মধ্যেই এবার গতির বলি হাওড়ার আরপিএফ ইনস্পেক্টর রাজেন কুমার সিং ও তাঁর পরিবারের ছয় সদস্য।

বুধবার সকাল ৮.৪৫ । বর্ধমান ২ নম্বর জাতীয় সড়ক ধরে নিজের গাড়িতে সপরিবারে পটনা যাচ্ছিলেন আরপিএফ ইনস্পেক্টর। গাড়ি চালাচ্ছিলেন নিজেই। রথতলায় কাঞ্চননগর উড়ালপুল কাছে বাঁদিক ঘেঁষে চলা পিচ বোঝাই ট্যাঙ্কারকে বাঁদিক থেকেই ওভারটেক করতে যান তিনি। সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অতিরিক্ত গতিতে থাকা পিচ বোঝাই ট্যাঙ্কার উলটে পড়ে গাড়ির উপর।

দুটি গাড়ির গতি-ই বেশি ছিল বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। উদ্ধারকাজে পুলিশের সঙ্গে হাত লাগান তাঁরাও। ক্রেন এনে ঘণ্টা দেড়েকের চেষ্টায় তোলা হয় ট্যাঙ্কার।

চেপটে যাওয়া গাড়ি থেকে একে একে বের করা হয় যাত্রীদের। ভারী ট্যাঙ্কারের নিচে দীর্ঘক্ষণ চাপা পড়ে গরম পিচে ঝলসে ততক্ষণে মৃত্যু হয়েছে দুই শিশু-সহ সিং পরিবারের সাত সদস্যের। তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পলাতক ট্যাঙ্কারের চালক ও খালাসি।  

ট্যাঙ্কার থেকে গরম পিচ পড়ে ধোঁয়ায় ভরে যায় চারদিক। ছড়ায় আতঙ্ক। বেশ কিছুক্ষণ জাতীয় সড়কের দুমুখী রাস্তা বন্ধ করে দেওয়া হয়। তীব্র যানজট ছড়িয়ে পড়ে এলাকায়। 

First published: 11:37:23 AM Mar 22, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर