বিধানসভা উপনির্বাচন ঘিরে তুলকালাম ভাটপাড়া, জারি হল ১৪৪ ধারা

বিধানসভা উপনির্বাচন ঘিরে তুলকালাম ভাটপাড়া, জারি হল ১৪৪ ধারা
  • Share this:

#ভাটপাড়া: ভাটপাড়ায় ১৪৪ ধারা জারি হল৷ ১৪৪ ধারা জারির সিদ্ধান্ত নিল কমিশন৷ ভাটপাড়ায় অশান্তি নিয়ে অভিযোগ করা হয়৷ লাগাতার অভিযোগ ছিল তৃণমূলের৷ অভিযোগের ভিত্তিতে ১৪৪ ধারা জারি করল কমিশন৷ জেলা প্রশাসনকে নির্দেশ কমিশনের৷

রবিবারই উপনির্বাচন ঘিরে তুলকালাম ভাটপাড়ায়। উত্তপ্ত ভাটপাড়ার আর্যমসাজ এলাকায় বোমাবাজি হয় রবিবার। ভোটের আগের রাতেও এই এলাকায় উত্তেজনা ছড়ায়। চলে বোমাবাজি। আগুন লাগান হয় দুটি গাড়িতে। ভোটের পরদিনও বিজেপি-তৃণমূল সংঘর্ষ আর্যসমাজে। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে কেন্দ্রীয় বাহিনী। নামানো হয় র‍্যাফও।কাঁকিনাড়ার ঘটনায় জেলা প্রশাসনের থেকে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

কাঁকিনাড়ায় দফায় দফায় বিজেপি-তৃণমূল সংর্ঘষ। মুড়ি-মুড়কির মতো পড়ল বোমা। তৃণমূল প্রার্থী মদন মিত্রের গাড়ি লক্ষ করে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে কেন্দ্রীয় বাহিনী। নামানো হয় র‍্যাফও। কাঁকিনাড়ার ঘটনায় জেলা প্রশাসনের থেকে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

ভোটের আগে শনিবার রাতেই উত্তপ্ত হয়ে উঠেছিল ভাটপাড়ার কাঁকিনাড়ার আর্যসমাজ। রবিবারের উপনির্বাচনে দিনভর যেন তারই রেশ বজায় থাকল ভাটপাড়া বিধানসভা জুড়ে।

First published: 07:34:40 PM May 20, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर