স্কুলের জিনিসপত্র পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন শিক্ষক

অভিযোগ, প্রধান শিক্ষকের মদতে সাইকেল, যুবশ্রীর ফুটবল, কম্পিউটারের যন্ত্রপাতি সহ একাধিক জিনিসপত্র পাচার করছিলেন শিক্ষক প্রফুল্লকুমার রায়।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 02:14 PM IST
স্কুলের জিনিসপত্র পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন শিক্ষক
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 02:14 PM IST

#কাকদ্বীপ: স্কুল থেকে জিনিসপত্র পাচার করছিলেন খোদ শিক্ষক ৷ হাতেনাতে ধরা পড়লেন শিক্ষক। কাকদ্বীপের গোবিন্দরামপুর অশ্বিনীকুমার হাইস্কুলের ঘটনা। অভিযোগ, প্রধান শিক্ষকের মদতে সাইকেল, যুবশ্রীর ফুটবল, কম্পিউটারের যন্ত্রপাতি সহ একাধিক জিনিসপত্র পাচার করছিলেন শিক্ষক প্রফুল্লকুমার রায়। বাধা দেন স্থানীয়রা। অভিযুক্ত শিক্ষক প্রফুল্ল কুমার রায়ের বিরুদ্ধে কাকদ্বীপ থানা ও শিক্ষা দফতরে অভিযোগ দায়ের।

কাকদ্বীপের গোবিন্দরামপুর অশ্বিনীকুমার হাইস্কুল। অভিযোগ রবিবার ছুটির দিনেও স্কুলে যান প্রধান শিক্ষক অরূপকুমার মণ্ডল ও শিক্ষক প্রফুল্লকুমার রায়। এরপর স্কুলে বহু নথি কেরোসিন ঢেলে পুড়িয়ে দেন বলে অভিযোগ। ঘটনার এখানেই শেষ নয়। রীতিমত ভ্যান ডেকে ছয়টি সবুজ সাথীর সাইকেল, যুবশ্রীর ফুটবল, কম্পিউটার নিয়ে চম্পট দিতে যান শিক্ষক প্রফুল্লকুমার রায়। সেই সময় তাদের ধরে ফেলেন স্থানীয়রা।

অভিযোগ জানানো হয় কাকদ্বীপ থানায়। স্কুলের অন্য শিক্ষকরা জেলার পুলিশ সুপারের কাছেও বিষয়টি নিয়ে অভিযোগ জানান। ৩১ জুলাই অবসর গ্রহণ করছেন প্রধান শিক্ষক অরূপকুমার মণ্ডল। তার আগে এই ধরনের ঘটনা ঘটনায় সঠিক তদন্তের দাবি জানাচ্ছেন পড়ুয়া ও অন্যান্য শিক্ষকরা। অভিযুক্ত শিক্ষক প্রফুল্ল কুমার রায়ের বিরুদ্ধে শিক্ষা দফতরেও অভিযোগ জানানো হয়েছে।

First published: 02:14:43 PM Jul 31, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर