corona virus btn
corona virus btn
Loading

লরি উল্টে আহত স্কুলপড়ুয়া, উত্তেজনায় রাস্তায় স্থানীয়রা

লরি উল্টে আহত স্কুলপড়ুয়া, উত্তেজনায় রাস্তায় স্থানীয়রা
Representative Image
  • Share this:

#মেমারি: পথ দুর্ঘটনা ঘিরে অগ্নিগর্ভ পূর্ব বর্ধমানের মেমারি। তুষ বোঝাই লরি উল্টে আহত কয়েকজন স্কুল পড়ুয়া। পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। শুরু হয় পথ অবরোধ। উত্তেজিত জনতা পুলিশের দুটি গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

পথ দুর্ঘটনা ঘিরে উত্তাল পূর্ব বর্ধমানের মেমারির রাধাকান্তপুর। মঙ্গলবার বেলা সাড়ে দশটা নাগাদ মেমারি-সাতগেছিয়া রোড ধরে স্কুলে যাচ্ছিল কয়েকজন স্কুল পড়ুয়া। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে তুষ বোঝাই একটি লরি উলটে যায়। তুষের বস্তার নীচে চাপা পড়ে গুরুতর আহত হয় তিন স্কুল পড়ুয়া। তাদের বর্ধমান মেডিক্যালে ভরতি করা হয়। পলাতক লরিচালক।

আরও পড়ুন আমডাঙায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত বহু

এরপরই পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, তোলা আদায়ের জন্য লরিটিকে তাড়া করেছিল পুলিশ। পুলিশের হাত থেকে বাঁচতেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। শুরু হয় পথ অবরোধ। মেমারি থানার পুলিশ পৌঁছতেই বাড়ে উত্তেজনা। ভাঙচুর চালিয়ে, উলটে ফেলে আগুন ধরিয়ে দেওয়া হয় পুলিশের ভ্যানে।

পরিস্থিতি সামলাতে এলাকায় যায় বিশাল পুলিশবাহিনী। তাদের লক্ষ করে শুরু হয় ইটবৃষ্টি। পিছু হটে পুলিশ। পুলিশের আরও একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় জনতা৷ আশপাশের থানা থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে। বেশ কয়েক ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

First published: February 6, 2019, 4:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर