corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘদিন ধরে শিক্ষিকাদের কু-প্রস্তাব ও ছাত্রীদের শ্লীলতাহানি,গ্রেফতার প্রধানশিক্ষক

দীর্ঘদিন ধরে শিক্ষিকাদের কু-প্রস্তাব ও ছাত্রীদের শ্লীলতাহানি,গ্রেফতার প্রধানশিক্ষক

স্কুলের ছাত্রীদের পড়ার অছিলায় করে কাছে ডেকে গায়ে হাত দেওয়া, শিক্ষিকাদের কুপ্রস্তাব দেওয়া সহ শিক্ষিকাদের অপ্রীতিকর এসএমএস পাঠানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে

  • Share this:

#বসিরহাট: শিক্ষিকাকে কু প্রস্তাব ও ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল বসিরহাট থানার মধ্যমপুর গুলাইচন্ডি হাই স্কুলের প্রধানশিক্ষককে। তার বিরুদ্ধে পকসো (POCSO)আইনে মামলা রুজু করেছে বসিরহাট থানার পুলিশ।

দীর্ঘ দিন ধরে প্রধানশিক্ষক আসিক ইকবাল মন্ডলের বিরুদ্ধে অভিযোগ উঠছিল। স্কুলের ছাত্রীদের পড়ার অছিলায় করে কাছে ডেকে গায়ে হাত দেওয়া, শিক্ষিকাদের কুপ্রস্তাব দেওয়া সহ শিক্ষিকাদের অপ্রীতিকর এসএমএস পাঠানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে ৷ আজ বিকালে স্কুল ছুটির সময় অভিভাবক ও স্থানীয় লোকেরা প্রধান শিক্ষককে ঘেরাও করে পুলিশকে খবর দেন। এক শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ।

প্রধানশিক্ষক আসিকের বিরুদ্ধে পকসো (POCSO) আইনে মামলা রুজু করা হয়েছে।স্কুলের ছাত্রীদের অভিযোগ, তাদের নানা অজুহাতে কাছে ডেকে গায়ে হাত দেওযয়া, অশালীন কথাবার্তা- দীর্ঘদিন ধরেই এই কাজ করতেন প্রধানশিক্ষক ।

বাড়িতে এসে এই কথা জানায় ছাত্রীরা ও তার পরেই অভিভাবকরা একত্রিত হয়ে আজ স্কুলে এসে শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন ও সেই সুযোগে শিক্ষিকারাও প্রধানশিক্ষকের বিরুদ্ধে সরব হন। শেষমেষ পুলিশে অভিযোগ দায়ের করেন তারই সহকর্মী এক শিক্ষিকা ও তাঁর ভিত্তিতে গ্রেফতার হন প্রধান শিক্ষক আসিক ইকবাল মন্ডল।তবে প্রধান শিক্ষক আসিক ইকবাল বলেন মিথ্যে অভিযোগ করে তাকে ফাঁসানো হচ্ছে ।

First published: August 22, 2019, 8:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर