• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • WB Election 2021: বাঁকুড়ার প্রতিটি বুথেই ইভিএম-এ সমস্যা, মানুষ ভোট দিতে পারছে না! অভিযোগ তৃণমূলের সায়ন্তিকার

WB Election 2021: বাঁকুড়ার প্রতিটি বুথেই ইভিএম-এ সমস্যা, মানুষ ভোট দিতে পারছে না! অভিযোগ তৃণমূলের সায়ন্তিকার

মানুষ ভোট দিতে পারছেন না! অভিযোগ তৃণমূলের সায়ন্তিকার

মানুষ ভোট দিতে পারছেন না! অভিযোগ তৃণমূলের সায়ন্তিকার

টুইট করে সায়ন্তিকা (Sayantika Banerjee) জানিয়েছেন ইভিএম-এ সমস্যা থাকার কারণে বহু মানুষ ভোট না দিতে পেরে ফিরে যাচ্ছেন। প্রায় প্রতিটি বুথেই এই সমস্যা হচ্ছে।

  • Share this:

    #বাঁকুড়া: দ্বিতীয় দফার নির্বাচন ঘিরে ইতিমধ্যেই পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া ও দক্ষিণ ২৪ পরগণার বেশ কিছু এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আজ বাঁকুড়া বিধানসভা কেন্দ্রেও নির্বাচন। এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তিনিও জানাচ্ছেন তাঁর কেন্দ্রের বিভিন্ন বুথেই কাজ করছে না ইভিএম মেশিন।

    টুইট করে সায়ন্তিকা জানিয়েছেন ইভিএম-এ সমস্যা থাকার কারণে বহু মানুষ ভোট না দিতে পেরে ফিরে যাচ্ছেন। প্রায় প্রতিটি বুথেই এই সমস্যা হচ্ছে। তবে এই বিষয়টি জানানো সত্ত্বেও কেউ এখনও হস্তক্ষপ করেনি বলে জানাচ্ছেন তিনি।

    পর পর দুটি টুইট করেন সায়ন্তিকা। তৃণমূলের তারকা প্রার্থী বলছেন, "চক্রান্ত করে মানুষের সমর্থন, মানুষের ভালোবাসা আটকানো যায় না। আজ সকাল ৭:৩০ থেকে বুথ নং 114.115.118.119.119A-তে বেশ কিছু ইভিএম মেশিন কাজ না করায় আমার প্রচুর মা-বোনেরা ভোট না দিতে পেরে বাড়ি চলে যাচ্ছেন।। আমাদের প্রতিটি সেফ বুথে এই ইভএম সংক্রান্ত সমস্যা হচ্ছে।"

    তিনি আরও একটি টুইট করে বলছেন, "বারংবার বলা সত্ত্বেও কেউই বিষয়টিতে কোনো হস্তক্ষেপ করছেন না। তাতেও আমরা ভয় পাইনা। যারা ভোট না দিতে পেরে চলে গিএছে তারা আবার ফিরে আসবেন, দিদির জন্য ফিরে আসবেন, মা মাটি মানুষের জন্য ফিরে আসবেন।"

    প্রসঙ্গত পূর্ব মেদিনীপুরের ময়নাতেও চাঞ্চল্য ছড়িয়েছে ভোটকে কেন্দ্র করে। অভিযোগ একটি বুথে তৃণমূলের এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূল প্রার্থী। তাঁকেও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়ছে নির্বাচন কমিশনের কাছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: