corona virus btn
corona virus btn
Loading

যাত্রী ওঠার আগে এবং নামার পর অটো স্যানিটাইজ করা হবে, হাওড়ায় তৈরি স্যানিটাইজেশন বুথ

যাত্রী ওঠার আগে এবং নামার পর অটো স্যানিটাইজ করা হবে, হাওড়ায় তৈরি স্যানিটাইজেশন বুথ

পুরনো ভাড়ায় নির্দিষ্ট রুটে চালাতে হবে অটো, নেওয়া যাবে ২জন যাত্রীকে-- এই শর্তে গোটা হাওড়া শহরজুড়ে শুরু হয়েছে অটো চলাচল

  • Share this:

#হাওড়া: পুরনো ভাড়ায় নির্দিষ্ট রুটে চালাতে হবে অটো, নেওয়া যাবে ২ জন যাত্রীকে-- এই শর্তে গোটা হাওড়া শহরজুড়ে শুরু হয়েছে অটো চলাচল । এবার অটো স্যানিটাইজেশনের জন্য তৈরি হল বিশেষ স্যানিটাইজেশন বুথ। হাওড়া সিটি পুলিশের উদ্যোগে তৈরি হয়েছে এই স্যানিটাইজেশন বুথ।

যাত্রী ওঠার আগে  এবং  নামার পর প্রতিটা অটোকে স্যানিটাইজ করা হবে । গোলাবাড়ির পিলখানা মোড়ে তৈরি হয়েছে এই স্যানিটাইজেশন  বুথ । সকাল থেকে পুলিশ কর্মীরা এই বুথের দায়িত্বে থাকবেন | তবে অটো চলাচলের অনুমতি দিলেও এখনও বেশ কিছু রুটে অটো চালকরা রাস্তায় অটো নামাননি | তাঁদের অভিযোগ, লকডাউনে এমনিতেই তাঁরা লোকসানের মুখে পড়েছেন, তার উপর পুরনো ভাড়ায় মাত্র ২জন যাত্রী নিয়ে অটো চালালে আর্থিক ক্ষতি আরও বাড়বে! অনেক চালকেরই নিজের গাড়ি নেই, তাঁরা অন্যের অটো ভাড়ায় খাটায়, সেক্ষেত্রে তাঁদের প্রশ্ন, মালিককে কী করে টাকা ফেরত দেবেন ?  পাশাপাশি লকডাউনে রাস্তায় লোক সংখ্যাও কম, ফলে যাত্রী মেলাও কঠিন!

অটোচালকরা জানান, পুলিশ প্রশাসন তাঁদের সবরকম সাহায্য করছে। তাঁদের আবেদন, অটো স্যানিটাইজ করার পাশাপাশি যদি ফেসশিল্ড, পিপিই  PPE দেওয়া হয়, তবে তাঁদের নিরাপত্তার বিষয়টা অনেকটা সুরক্ষিত হবে।

DEBASHISH CHAKRABORTY

Published by: Rukmini Mazumder
First published: May 29, 2020, 12:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर