corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে বেশ কয়েক মাস কর্মহীন, হতাশায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী সেলসম্যান !

লকডাউনে বেশ কয়েক মাস কর্মহীন, হতাশায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী সেলসম্যান !
Representational Image

বেশ কিছুদিন ধরে অভাব-অনটন ও হতাশার মধ্যে চলছিল তাঁর জীবন ৷

  • Share this:

#হাবড়া: লকডাউনের পর থেকেই কর্মহীন হয়ে বাড়িতে ছিলেন হাবড়ার গোয়ালবাটি এলাকার বাসিন্দা বছর পঞ্চাশের তপন দাস শর্মা । বেশ কিছুদিন ধরে অভাব-অনটন ও হতাশার মধ্যে চলছিল তাঁর জীবন ৷ এমনটাই জানান তাঁর আত্মীয় ও প্রতিবেশীরা ।

প্রায় ১০-১২ বছর ধরে কলকাতার কলেজ স্ট্রিটে একটি বইয়ের দোকানে সেলসম্যানের কাজ করতেন তপনবাবু । কিছুদিন নিজের এলাকায় বিকল্প কাজ খুঁজছিলেন বলে জানান পরিবার ও প্রতিবেশীরা । কিন্তু লকডাউনে নতুন করে কোনও কাজ জোগাড় করতে পারেনি । বাড়িতে তাঁর স্ত্রী ছাড়াও রয়েছে দশম শ্রেণীর পড়ুয়া মেয়ে ও একটি ৮ বছরের ছেলে । এলাকা থেকে শাক পাতা, কচু এবং শাপলা তুলে রান্না করে খাচ্ছিলেন । রেশনে নিজেদের ও প্রতিবেশিদের কাছ থেকে নেওয়া চাল-ডাল-আটা দিয়ে কোনওক্রমে চলছিল সংসার ।

বেশ কয়েকদিন তাঁদের বাজার হয়নি বলেই জানিয়েছেন মৃতের স্ত্রী স্বপ্না দাস শর্মা । গতকাল, সোমবার রাতে একই ঘরে পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন । সকালে ঘুম থেকে উঠে স্ত্রী দেখেন পাশের ঘরেই গলায় ওড়না জড়িয়ে পাখার সঙ্গে ঝুলছেন স্বামী। স্থানীয় বাসিন্দা ও মৃতের পরিবারের তরফে সংবাদমাধ্যমে সরকারি সাহায্যের দাবি করেছেন । স্থানীয়দের মারফত খবর পেয়ে হাবড়া থানার পুলিশ এসে মঙ্গলবার সকালে মৃতদেহ উদ্ধার করে । এদিন দুপুরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয় ।

Published by: Siddhartha Sarkar
First published: July 28, 2020, 6:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर