• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • SAAYONI GHOSH TMC YOUTH PRESIDENT SAAYONI GHOSH WILL BE ON DISTRICT VISIT FROM 17TH JUNE SANJ

Saayoni Ghosh : তৃণমূলের যুব সংগঠনকে মজবুত করতে উদ্যোগী সায়নী! এবার জেলাসফরে যুবনেত্রী

এবার জেলাসফরে যুবনেত্রী Photo : File Photo

এবার যুব সংগঠনকে আরও মজবুত করতে জেলা পরিক্রমায় যাচ্ছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। আগামী ১৭ই জুন থেকে জেলায় জেলায় সফর (District Trip) করবেন তিনি। বিভিন্ন স্তরে করবেন বৈঠকও।

  • Share this:

    #কলকাতা : তৃণমূলের যুব সংগঠনের সভানেত্রীর পদে আসীন হওয়া ইস্তক এক মুহূর্ত সময় নষ্ট করতে রাজি নন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। প্রতিদিন রাখছেন নিত্য নতুন কর্মসূচি। সারছেন প্রয়োজনীয় বৈঠক। আর তারই সঙ্গে ছুটে যাচ্ছেন ইয়াস বিদ্ধস্থ সুন্দরবন অথবা ত্রাণের বন্দোবস্ত করছেন করোনা আক্রান্তের পরিবারের জন্য। নিজে ছোটাছুটির পাশাপাশি ব্যস্ত করে রেখেছেন দলের যুব নেতা ও সদস্যদেরও। এবার যুব সংগঠনকে আরও মজবুত করতে জেলা পরিক্রমায় যাচ্ছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। আগামী ১৭ই জুন  থেকে জেলায় জেলায় সফর (District Trip) করবেন তিনি। বিভিন্ন স্তরে করবেন বৈঠকও।

    তৃণমূল সূত্রে জানা গিয়েছে পূর্ব মেদিনীপুর থেকে জেলা সফর শুরু করছেন সায়নী। প্রতিটি জেলায় গিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি। সেখানকার সমস্যা ও সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা করবেন এই তারকা নেত্রী। তৃণমূল কংগ্রেসের যুব সভাপতির দায়িত্ব নেওয়ার পর এই প্রথম জেলা সফরে যাচ্ছেন সায়নী ঘোষ।

    সম্প্রতি তৃণমূল ভবনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে রাজনীতির পাঠ নিয়েছেন পশ্চিবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। তৃণমূল নেত্রীর কাছে তৃণমূল যুব কংগ্রেসের সংগঠন পোক্ত হাতে ধরার উপদেশ পেয়েছেন এই তরুণ তুর্কি। নিজেও যুব সংগঠন থেকেই রাজনীতিতে অভিযান শুরু করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই জায়গা থেকেই সায়নীকে নানা পরামর্শ দেন তৃণমূল সুপ্রিমো। সংগঠনের সকলকে নিয়ে এক সঙ্গে উন্নয়নের পথে এগিয়ে চলার বার্তাও দেন মমতা।

    প্রসঙ্গত, এর আগে সায়নীকে যুব সংগঠন চালানোর দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২০২৪ লোকসভা ভোটের আগে দলের সংগঠনকে আরও শক্তিশালী করে তুলতে যুবদের দায়িত্ব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে সংগঠনে সায়নী অত্যন্ত শক্তিশালী ভূমিকা পালন করবে বলে মত রাজনৈতিক মহলের। সায়নীকে দলের তরফে নির্দেশ দেওয়া হয়েছে, প্রতিদিন তৃণমূল ভবনে এসে বসার। সেখান থেকেই প্রতিদিন যুবনেতাদের সঙ্গে যোগাযোগ রাখার। সেইসময়ই সায়নী জানিয়েছিলেন, শীঘ্রই যুব সংগঠনের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করবেন তিনি। জেলাওয়ারি সংগঠনের প্রতিনিধিদের নিয়ে আলাদা করে বসতে চান। এরপর তিনি যাবেন জেলা সফরে।

    Published by:Sanjukta Sarkar
    First published: