Saayoni Ghosh : ভোটে হেরেও আসানসোলের নিকাশি সমাধানে সায়নী ঘোষ! 'বেপাত্তা' অগ্নিমিত্রা?

মন জিতলেন সায়নী

Saayoni Ghosh : অভিযোগ, এলাকার বিজয়ী বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে (Agnimitra Paul) যোগাযোগ করেও পাওয়া যায়নি। শেষমেষ বাসিন্দাদের সমস‍্যার সমাধানে এগিয়ে কিন্তু এসেছেন 'পরাজিত' নেত্রী।

  • Share this:

    #বার্নপুর : গত কয়েকদিনের টানা বৃষ্টিতে জলমগ্ন রাজ্যের বেশিরভাগ এলাকা। জমা জলের নিকাশিতে হিমশিম খাচ্ছেন মানুষ। একই রকম চিত্র বার্ণপুরেও। নিকাশি ব‍্যবস্থার বেহাল অবস্থায় ক্ষুব্ধ সেখানকার বাসিন্দারা। অভিযোগ, এলাকার বিজয়ী বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলকে (Agnimitra Paul) যোগাযোগ করেও পাওয়া যায়নি। শেষমেষ বাসিন্দাদের সমস‍্যার সমাধানে এগিয়ে কিন্তু  এসেছেন 'পরাজিত' নেত্রী। এলেন তৃণমূলের সায়নী ঘোষ (Saayoni Ghosh)। অবস্থা দেখে নিজেই দায়িত্ব নিয়ে মেটালেন সমস্যা। জয় করলেন এলাকাবাসীর মন

    নির্বাচনের আগে আসানসোল দক্ষিণ জুড়ে প্রচারে কোনও কসুর করেননি সায়নী। রোদ-ঝড়-জলে প্রচার করেও ভাগ‍্যে শিঁকে ছেঁড়েনি। ভোটে পরাজিত হন তিনি। কিন্তু হারলেও আসানসোলের বাসিন্দাদের যে তিনি ভোলেননি তারই প্রমাণ দিলেন সায়নী। গত কয়েকদিনের বৃষ্টিতে আসানসোল দক্ষিণের সুভাষপল্লী ও নরসিংবাঁধ এলাকা চলে গিয়েছিল জলের তলায়। জলমগ্ন ছিল পুরনিগমের ৭৭,৭৯ এবং ৮২ নম্বরের ওয়ার্ডের রহমতনগর।

    এলাকাবাসীর অভিযোগ সমস্যায় পড়ে বিজয়ী বিধায়ক অগ্নিমিত্রার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনও লাভ হয়নি। কিন্তু খবর শুনেই ঝাঁপিয়ে পড়েন তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ। নিজেই ফের ফোন করে সমস্ত খবরাখবর শোনেন। তারপর পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ‍্যায়কে ফোন করে ব‍্যবস্থা নিতে বলেন তিনি। পুরকর্মীদের পাঠিয়ে এলাকার জমা জলের ব‍্যবস্থা করা হয়। তারপর কয়েক ঘণ্টার মধ‍্যেই জল নেমে যায় বলে জানান এলাকার বাসিন্দারা।

    গোটা ঘটনায় ক্ষুব্ধ বিজেপির অগ্নিমিত্রা পল। তাঁর দাবি, তাঁর কাছে কোনও ফোনই আসেনি। তাঁর দাবি, পুরপ্রশাসক নাকি তাঁকে বলেছেন নিকাশি ব‍্যবস্থার সমস‍্যা নিয়ে তাঁর মাথা না ঘামালেও চলবে। তৃণমূল এই বিষয়টা বুঝে নেবে। তৃণমূল ও পুরপ্রশাসকের বিরুদ্ধে নোংরা রাজনীতির অভিযোগ তুলেছেন অগ্নিমিত্রা পল। তবে সায়নী এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

    Published by:Sanjukta Sarkar
    First published: