রূপার সভায় মারপিট,চাঞ্চল্যকর স্বীকারোক্তি বিবেক সোনকরের

রূপার সভায় মারপিট,চাঞ্চল্যকর স্বীকারোক্তি বিবেক সোনকরের

উত্তর হাওড়ায় বিজেপির গোষ্ঠী কোন্দলের এক্সক্লুসিভ অডিও টেপ প্রকাশ্যে এল । উত্তর হাওড়ার বিজেপি প্রার্থী রূপা গঙ্গোপাধ্যায়ের প্রচারের দায়িত্বে থাকা বিবেক সোনকরের সঙ্গে সদ্য বহিষ্কৃত বিজেপি নেতা উমেশ রাইয়ের কাজিয়া তুঙ্গে। কীভাবে চক্রান্ত করে উমেশ রাইকে সরিয়েছেন, টেলিফোনে এক সহকর্মীকে জানান বিবেক। সেই চাঞ্চল্যকর স্বীকারোক্তি ধরা পড়েছে ওই কথোপকথনে।

  • Share this:

#হাওড়া: উত্তর হাওড়ায় বিজেপির গোষ্ঠী কোন্দলের এক্সক্লুসিভ অডিও টেপ প্রকাশ্যে এল । উত্তর হাওড়ার বিজেপি প্রার্থী রূপা গঙ্গোপাধ্যায়ের প্রচারের দায়িত্বে থাকা বিবেক সোনকরের সঙ্গে সদ্য বহিষ্কৃত বিজেপি নেতা উমেশ রাইয়ের কাজিয়া তুঙ্গে। কীভাবে চক্রান্ত করে উমেশ রাইকে সরিয়েছেন, টেলিফোনে এক সহকর্মীকে জানান বিবেক। সেই চাঞ্চল্যকর স্বীকারোক্তি ধরা পড়েছে ওই কথোপকথনে।

উত্তর হাওড়ায় রূপা গঙ্গোপাধ্যায়কে প্রার্থী করায় ক্ষোভে ফেটে পড়েন এলাকার বিজেপি নেতা উমেশ রাই। রূপার সভায় বিবেক সোনকর ও উমেশ রাইয়ের গোষ্ঠীর মধ্যে প্রকাশ্যে মারামারি বেধে যায়। ওই ঘটনায় আহত হন বিবেক সোনকরও। এরপরই উমেশকে দল থেকে বহিষ্কার করা হয়। কীভাবে চক্রান্ত করে উমেশ রাইকে সরানো হয়েছে, টেলিফোনে এক সহকর্মীকে জানান বিবেক সোনকর। সেই চাঞ্চল্যকর স্বীকারোক্তি ধরা পড়েছে অডিও টেপে। বিবেক সোনকর টেলিফোনে বিজেপি কর্মী বিনোদ সোনকরের কাছে স্বীকার করেছেন, উইকেট ফেলতে গেলে নাটক করতেই হয়।

উত্তর হাওড়ার কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠকের সঙ্গে বিবেক সোনকারের এই ছবিকে ঘিরে কোন্দল আরও বাড়ে। বিবেকের অভিযোগ, উমেশের ঘনিষ্ঠ ভোলা সোনকর এই ছবি ভাইরাল করেছেন। ভোটের পর তাঁকেও দেখে নেওয়ার হুমকি দেন বিবেক।

গোষ্ঠী কোন্দল নিয়ে অস্বস্তি ধরা পড়েছে বিজেপি প্রার্থী রূপা গঙ্গোপাধ্যায়ের গলায়।গোষ্ঠী কাজিয়া সামাল দিয়ে রূপা গঙ্গোপাধ্যায় ভোটযুদ্ধে কতটা সফল হন তা জানা যাবে ১৯ মে ব্যালট বাক্স খুললে।

 

First published: 04:46:40 PM Apr 07, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर