Home /News /south-bengal /
সজোরে লরির ধাক্কা, প্রাণ গেল ছাত্রের

সজোরে লরির ধাক্কা, প্রাণ গেল ছাত্রের

Representative Image

Representative Image

তার এক পরিচিতর সঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ঘটে এই দুর্ঘটনা, যাতে প্রাণ যায় ছাত্রের।

  • Share this:

    #পুরুলিয়া: পুরুলিয়া শহরে পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের৷ যার জেরে গাড়িতে ভাঙচুর, রাস্তা অবরোধের মতো ঘটনা ঘটল৷ বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে পুরুলিয়া শহরে৷ পুরুলিয়া বাঁকুড়া ৬০ এ জাতীয় সড়কের ওপর এই দুর্ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়ায়। দুরন্ত গতিতে আসা লরিতে ১ ছাত্রের মৃত্যু হয়৷ ঘটনায় গুরুতর আহত হয় আরেক যুবক। ঘটনার পরই উত্তেজিত জনতা ঘাতক লরিতে ভাঙচুর চালায়। মৃত দেহ ফেলে রেখে রাস্তা অবরোধ করেন বিক্ষোভকারীরা।

    নিয়মিত ওই রাস্তায় বেপরোয়া গতিতে যান চলাচল হয় বলে অভিযোগ অবরোধকারীদের। এই ঘটনার প্রতিবাদ করেন স্থানীয় মানুষজন৷ এবং যান চলাচলে গতি নিয়ন্ত্রণের দাবিতে পথ অবরোধ করেন তারা৷ পুরুলিয়া সদর থানার পুলিশ প্রায় দু'ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এরপরই অবরোধ উঠে যায়।

    মৃত কিশোরের নাম প্রীতম পরামানিক। তার বয়স ১২ বছর৷ সপ্তম শ্রেণির ছাত্র সে৷ তার এক পরিচিতর সঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ঘটে এই দুর্ঘটনা, যাতে প্রাণ যায় ছাত্রের। আচমকা লরিটি চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মোটর সাইকেলটি। লরিটি ধাক্কা মারে সজোরে। লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরের ও আহত হন আরও এক যুবক।

    Indrajit Mondal

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Accident, South bengal news

    পরবর্তী খবর