corona virus btn
corona virus btn
Loading

পথ দুর্ঘটনার জেরে দাউ দাউ করে জ্বলছে পণ্যবাহী গাড়ি-বাইক! দেখুন সেই মারাত্মক ভিডিও

পথ দুর্ঘটনার জেরে দাউ দাউ করে জ্বলছে পণ্যবাহী গাড়ি-বাইক! দেখুন সেই মারাত্মক ভিডিও
  • Share this:

#হাওড়া: বাইকে পিছন থেকে এসে ধাক্কা বেপরোয়া ম্যাটাডোরের। অভিযোগ, তারপরও ম্যাটাডোর থামাননি চালক! সেসময় ম্যাটাডোরের সামনে আটকে যায় বাইকটি। সেই অবস্থাতেই প্রায় পাঁচশো মিটার এগিয়ে যায় ম্যাটাডোর। রাস্তায় বাইকের ট্যাঙ্ক ঘষে, ফুলকি থেকে আগুন লেগে যায় ম্যাটাডোর ও বাইকে! ঘটনায় গুরুতর আহত বাইক চালক ভর্তি হাওড়া হাসপাতালে। আটক ম্যাটাডোর, পলাতক চালক।

আরও পড়ুন: CCTV-তেই চিহ্নিত আততায়ী! টিটাগড়ে তৃণমূল নেতা খুনে ধৃত ২

সেফ ড্রাইভ, সেভ লাইফের প্রচারে কসুর রাখেনি পুলিশ প্রশাসন। জেলা থেকে শহর, সর্বত্র চলছে প্রচার। কিন্তু এতকিছুর পরও যে হুঁশ ফেরেনি, হাওড়ার এই ছবিতেই তা স্পষ্ট।

দাউ দাউ করে জ্বলছে পণ্যবাহী গাড়ি-বাইক!

সোমবার রাতে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হাওড়ার গোলাবাড়ির ঘাসবাগান এলাকা। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাত সাড়ে দশটা নাগাদ, বাইকে চড়ে গোলাবাড়ির দিকে আসছিলেন দুই যুবক। তাঁদের মধ্যে চালকের মাথায় হেলমেট ছিল। হঠাৎই বেপরোয়া গতিতে এসে বাইকের পিছনে ধাক্কা মারে ম্যাটাডোরটি। ছিটকে পড়েন দুই বাইক আরোহী। অভিযোগ, তারপরও ম্যাটাডোর থামাননি চালক! সেসময় ম্যাটাডোরের সামনে আটকে যায় বাইকটি। সেই অবস্থাতেই প্রায় পাঁচশো মিটার এগিয়ে যায় ম্যাটাডোর। রাস্তায় বাইকের ট্যাঙ্ক ঘষে, ফুলকি থেকে আগুন লেগে যায় ম্যাটাডোর ও বাইকে!

আরও পড়ুন: ৯ ঘণ্টার লড়াই শেষ! টিটাগড়ে গুলিবিদ্ধ TMC নেতার মৃত্যু

দমকল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় গুরুতর জখম বাইক চালক অমিত সিংহ হাওড়া হাসপাতালে ভর্তি। তাঁর ঘাড়, হাতসহ শরীরের একাধিক জায়গায় চোট রয়েছে। অল্প বিস্তর চোট পান বাইক আরোহী। যদিও তাঁর হেলমেট ছিল না।

আরও পড়ুন: পাক সেনার সদর দফতরে হামলা ভারতের

First published: October 30, 2018, 1:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर