দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

১৪ নম্বর জাতীয় সড়কে সিউড়ির তিলপাড়া ব্রীজে নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল

১৪ নম্বর জাতীয় সড়কে সিউড়ির তিলপাড়া ব্রীজে নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল

রামপুরহাট দিক থেকে আসা সিউড়ি গামী সমস্ত গাড়ি তিলপাড়া ব্রীজ দিয়ে যাতায়াত করতে পারবে।

  • Share this:

#সিউড়ি: বীরভূমের সিউড়ি তিলপাড়া ব্যারেজের ভাঙা অংশ মেরামতি ও ব্যারেজের ওপরে 14 নম্বর জাতীয় সড়ক মেরামতের কাজ শুরু হয়েছে গত কয়েকদিন ধরে। আগামী ২ মাস অর্থাৎ ২৬শে নভেম্বর পর্যন্ত তিলপাড়া ব্যারেজ এ যান চলাচলও নিয়ন্ত্রণ করা হবে। ছোট গাড়ির ক্ষেত্রে ১৪ নম্বর জাতীয় সড়কে কোন কোন ক্ষেত্রে একমুখী করে যান চলাচল করানো হবে। রামপুরহাট গামী সমস্ত ভাড়ী গাড়ি সিউড়ির লম্বোদরপুর মোড় দিয়ে - খটঙা দিয়ে ঝাড়খণ্ডের রানিশ্বর হয়ে মহম্মদ বাজারের শেওড়াকুড়ি দিয়ে ১৪ নম্বর জাতীয় সড়কে আনা হচ্ছে।

অন্যদিকে রামপুরহাট দিক থেকে আসা সিউড়ি গামী সমস্ত গাড়ি তিলপাড়া ব্রীজ দিয়ে যাতায়াত করতে পারবে। যান চলাচল করানোর জন্য সিউড়ি ও মহম্মদবাজার থানার পুলিশের একটী টিম সবসময় জাতীয় সড়কে রয়েছে সুষ্ঠ ভাবে যান চলাচলের জন্য। যেহেতু রামপুরহাট গামী গাড়ি গুলিকে ঝাড়খণ্ডের রানিশ্বর হয়ে ঘোরানো হচ্ছে সেজন্য বীরভূম পুলিশ সবসময় যোগাযোগ রাখছে ঝাড়খন্ড পুলিশের সঙ্গে।

তিলপাড়া ব্রীজের সমস্ত স্লাবের যে জোড়ার মুখ রয়েছে,  যে জায়গা গুলি ক্ষতি গ্রস্থ হয়েছে,  সেই জায়গাগুলি মেরামত করা হচ্ছে লোহার বিম বসিয়ে। তাই যারা তারাপীঠ যাবেন 14 নম্বর জাতীয় সড়ক ধরে তারা যানজটের মুখে পড়তে পারেন। সে ক্ষেত্রে কলকাতা থেকে তারাপীঠ যেতে হলে বর্ধমান - গুসকরা - বোলপুর -আহমেদপুর - সাঁইথিয়া - মল্লারপুর হয়ে তারাপীঠ যাওয়া ভালো।  তবে তিলপাড়া ব্রিজের উপর দিয়ে ছোট গাড়ি ও রুটের বাস চলাচলের জন্য বিশেষ ব্যবস্থা রেখেছে পুলিশ তবে যানজটে পড়তে হতে পারে যাতায়াতকারীদের।

Published by: Dolon Chattopadhyay
First published: October 5, 2020, 6:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर