corona virus btn
corona virus btn
Loading

NEWS18 বাংলায় খবর সম্প্রচারিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে কাজ শুরু রাস্তা সারাইয়ের

NEWS18 বাংলায় খবর সম্প্রচারিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে কাজ শুরু রাস্তা সারাইয়ের

খবর সম্প্রচারিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ওই রাস্তা মেরামতের কাজ শুরু করেছে প্রশাসন।

  • Share this:

#বীরভূম: বীরভূমে বৃষ্টির জেরে জল জমেছে বেশ কিছু রাস্তায়। ক্ষতিগ্রস্থ হয়েছে বেশ কিছু রাস্তা। দুবরাজপুর গ্রামীণ হাসপাতাল আসার পথে হাসপাতালের কাছে রাস্তার জমা জলে প্রায় ঘটছে দুর্ঘটনা। কয়েকদিন আগেই বীরভূমের দুবরাজপুরের জালালপুর গ্রাম থেকে জ্বরের উপসর্গ নিয়ে দুবরাজপুর গ্রামীণ হাসপাতাল চিকিৎসা করাতে যাচ্ছিলেন ফরিদা বেগম তার পরিবারের সাথে। দুবরাজপুর শহরে গ্রামীণ হাসপাতালে ঢোকার ১০০ মিটার আগেই রাস্তায় জলভর্তি বড় গর্তে উল্টে যায় যাত্রীবোঝাই ওই টোটো। যাত্রীদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে আসেন এলাকাবাসীরা। ঘটনার খবর পেয়ে আসে দুবরাজপুর থানার পুলিশও।

আগেকার ৬০ নম্বর জাতীয় সড়ক যা বর্তমানে ১৪ নম্বর জাতীয় সড়ক, সেই সড়কের দুবরাজপুরের কামারশাল মোড় থেকে হেমতপুরে ১৪ নম্বর রাজ্য সড়কে গিয়ে মিশছে PWD এই রাস্তা। এই রাস্তা একমাত্র দুবরাজপুর গ্রামীণ হাসপাতাল যাওয়ার রাস্তা। এলাকার বাসিন্দারা শীঘ্রই রাস্তা সারাইয়ের দাবি জানান। বৃষ্টির জেরে এই রাস্তা আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত অংশে বৃষ্টির জল জমে থাকায় অনেকেই বুঝতে পারছেন না কতটা ক্ষতিগ্রস্ত আর সেই কারনেই যাত্রী-সহ এই টোটো উল্টে যাওয়ার ঘটনা।

প্রায় দিনই গাড়ি খারাপ হয়ে পড়ে থাকছে এই রাস্তায়, হয় যানজট। দুবরাজপুর পৌরসভার চেয়ারপার্সন পীযূষ পান্ডে জানিয়েছেন করোনার আবহে শ্রমিক না পাওয়ার জন্য দীর্ঘ দিন ধরে রাস্তা সারাইয়ের কাজ বন্ধ ছিল ৷ শীঘ্রই ওই রাস্তা সারাই করা হবে। মাস দু’য়েক আগে একবার এই রাস্তায় প্যাচ ওয়ার্ক হলেও ভারী যানবাহন যাতায়াত ও বৃষ্টির জন্য বর্তমানে রাস্তার হাল ফের বেহাল।

রাস্তা সারাই না হলে আরও যে দুর্ঘটনা বাড়বে তা নিয়ে সন্দেহ নেই। NEWS18 বাংলায় বীরভূমের দুবরাজপুরের 14 নম্বর জাতীয় সড়কের কামারশাল মোড় থেকে 14 নম্বর রাজ্য সড়ক সংযোগকারী রাস্তার বেহাল দশার এবং তার জেরে পথ দুর্ঘটনার খবর সম্প্রচারিত হয়েছিল রবিবার ৷ সেই খবর সম্প্রচারিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ওই রাস্তা মেরামতের কাজ শুরু করেছে প্রশাসন। সোমবার সকাল থেকেই রাস্তায় চলছে কাজ। NEWS 18 বাংলাকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয়রা।

Published by: Dolon Chattopadhyay
First published: August 24, 2020, 10:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर