কাটমানি নিয়ে ভোটে খরচ! ১৮ লক্ষ টাকা কাটমানি নেওয়ার অভিযোগ

রামপুরহাটের দুই কাউন্সিলরের কথোপকথনের অডিও প্রকাশ্যে। ১৮ লক্ষ টাকা কাটমানি নেওয়ার অভিযোগ। অডিও ফুটেজ নিয়ে থানায় অভিযোগ সিপিএমের।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 26, 2019 02:09 PM IST
কাটমানি নিয়ে ভোটে খরচ! ১৮ লক্ষ টাকা কাটমানি নেওয়ার অভিযোগ
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 26, 2019 02:09 PM IST

#রামপুরহাট: রামপুরহাটের দুই কাউন্সিলরের কথোপকথনের অডিও প্রকাশ্যে। ১৮ লক্ষ টাকা কাটমানি নেওয়ার অভিযোগ। অডিও ফুটেজ নিয়ে থানায় অভিযোগ সিপিএমের। সেই অডিও নিউজ এইটিন বাংলার হাতে এসেছে। তবে অডিওর সত্যতা যাচাই করেনি ৷

এবার কাটমানি বিতর্ক রামপুরহাটে। কাঠগড়ায় রামপুরহাটের দুই তৃণমূল নেতা। প্রধানমন্ত্রী আবাস যোজনায় ৪০ হাজার টাকা করে নেওয়ার অভিযোগ। ১৮ লক্ষ টাকা কাটমানি আদায় করা হয়েছে। আর সেই টাকাই নাকি খরচ করা হবে পুরভোটের কাজে। অডিওতে এমনটাই শোনা যাচ্ছে। এই কথোপকথন তৃণমূলের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের স্বামীর বলে দাবি সিপিএমের। যদিও এই অডিওর সত্যতা যাচাই করা যায়নি।

টাকা ফেরতের দাবিতে রামপুরহাট মহকুমা শাসক দফতরের সামনে গণ অবস্থানে বসেন সিপিএম কর্মীরা।

অডিওটি ভুয়ো বলে দাবি তৃণমূল কাউন্সিলের স্বামী সৌমেন ভকতের। অডিওটি মহকুমা শাসকের দফতরে জমা দিয়েছেন সিপিএম কর্মীরা। রামপুরহাট থানায় অভিযোগও দায়ের করা হয়েছে তৃণমূল নেতাদের বিরুদ্ধে। যদিও এসব অভিযোগে পাত্তা দিতে নারাজ অভিযুক্ত তৃণমূল নেতারা। পালটা মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল কাউন্সিলরের স্বামী।

First published: 09:04:20 AM Jul 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर