প্রতিকুলতাকে জয় করে ২৪ তম আন্তর্জাতিক ওপেন ক্যারাটেতে দ্বিতীয়  রাজীব আনসারি

প্রতিকুলতাকে জয় করে ২৪ তম আন্তর্জাতিক ওপেন ক্যারাটেতে দ্বিতীয়  রাজীব আনসারি

প্রতীকী চিত্র ৷

২৪ তম আন্তর্জাতিক ওপেন ক্যারাটে চ্যাম্পিয়নশীপে দ্বিতীয় হলেন মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার রেজলাপাড়া গ্রামের বাসিন্দা বছর পয়ত্রিশের রাজিব আনসারি।

  • Share this:

    #হরিহরপাড়া: একদিকে আর্থিক অনটন নিত্য সঙ্গী, আর অন্যদিকে প্রবল মনোবল আর অধ্যবসায়।আর এভাবেই ২৪ তম আন্তর্জাতিক ওপেন ক্যারাটে চ্যাম্পিয়নশীপে দ্বিতীয় হলেন মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার রেজলাপাড়া গ্রামের বাসিন্দা বছর পয়ত্রিশের রাজিব আনসারি। শনিবার ও রবিবার দু’দিনব্যপি মুম্বাইয়ের প্রিয়দর্শিনী স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় ২৪ তম এশিয়ান/ আন্তর্জাতিক ওপেন ক্যারাটে চ্যাম্পিয়নশীপ। ৬০-৬৫ কেজি বিভাগে দ্বিতীয় স্থান দখল করেন রাজিব।

    ইরান, ইংল্যান্ড, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, নেপাল, আর্মেনিয়া সহ মোট দশটি দেশের প্রতিযোগি এই প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। বাকিদের পেছনে ফেলে দ্বিতীয় স্থান দখল করেন রাজিব। স্বভাবতই খুশি রাজিব ও তার পরিবারসহ এলাকাবাসী। রাজিব জানান, এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে এবং যাতায়াত, থাকা খরচ বাবদ যে অর্থের প্রয়োজন তা তার পরিবারের পক্ষ থেকে জোগাড় করা সম্ভব ছিলনা। স্থানীয় ধরমপুর গ্রাম পঞ্চায়েত প্রধান সেলিম মন্ডল তাঁকে আর্থিক ভাবে সহযোগিতা করেন।রাজিবের এই সাফল্যে খুশি পঞ্চায়েত প্রধানও। উল্লেখ্য গত বছর রাজিব এক মিনিটে ৫৫৪ বার পাঞ্চ করে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলেছেন।

    First published: