Home /News /south-bengal /
বাইকে এসে সপাটে ধাক্কা গাড়ির, রাজারহাটে মর্মান্তিক মৃত্যু তৃণমূল নেতার!

বাইকে এসে সপাটে ধাক্কা গাড়ির, রাজারহাটে মর্মান্তিক মৃত্যু তৃণমূল নেতার!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Accident in Kolkata: তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় আরজিকর হাসপাতালে।

  • Share this:

    #কলকাতা: পথ দুর্ঘটনায় রাজারহাটে স্থানীয় তৃণমূল নেতার মৃত্যু। বুধবার রাতে অ্যাপক্যাব গাড়ির ধাক্কায় মৃত্যু হয় মতিয়ার রহমান সাপুইয়ের। গতকাল রাতে কামদুনি থেকে রাজারহাটে ফেরার সময় তার বাইকের পেছনে সজোরে অ্যাপক্যাব গাড়ি ধাক্কা মারলে ছিটকে পরে তৃণমূল নেতা মতিয়ার রহমান সাফুই।

    এরপর তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় আরজিকর হাসপাতালে। আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয় বলে স্থানীয় সূত্রে খবর। এই খবরে শোখের ছায়া নেমে আসে পরিবারে। পাশাপাশি গোটা এলাকাতেও রয়েছে শোকের ছাড়া।

    আরও পড়ুন: ভিতরে ৩ মহিলা, প্রাইভেট কার থামাল পুলিশ! যা মিলল সিটের নীচে, চক্ষু চড়কগাছ সকলের

    এদিকে, বেপরোয়া বাসের ধাক্কা মোটর বাইকে। গুরুতর জখম মোটর বাইক আরোহী ও চালক। সংকটজনক অবস্থায় তাঁদের পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় উত্তপ্ত মালদহের বাবুবাজার এলাকা। রাজ্যসড়ক অবরোধ এলাকাবাসীর। লাঠি হাতে শাসানি। ব্যাপক উত্তেজনা।

    আরও পড়ুন: এনআইএ-ইডি'র যৌথ হানা কলকাতা সহ গোটা দেশে, নিশানায় পিএফআই! তোলপাড়

    এলাকায় মালদহ থানার পুলিশ। জানা গিয়েছে, বেসরকারি বাসটি নালাগোলা থেকে মালদহের দিকে আসছিল। পিছন থেকে মোটরবাইককে ধাক্কা মারে বাসটি। এরপরেই বেপরোয়া বাস চলাচলের বিরুদ্ধে শুরু হয় প্রতিবাদ। শেষ খবর পাওয়া পর্যন্ত, বাইক দুর্ঘটনায় জখম একজনের মৃত্যু। মৃত যুবক শাহিদুল সেখ কালিয়াচক থানার বাখরপুরের বাসিন্দা। ঘটনায় গুরুতর জখম রেজানুল হক নামে এক যুবকের চিকিৎসা চলছে মালদহ মেডিক্যাল কলেজে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Accident, West Bengal news

    পরবর্তী খবর