Home /News /south-bengal /
তিনদিনের ছুটি, উপরি পাওনা বৃষ্টি! দিঘায় পর্যটকদের উল্লাস

তিনদিনের ছুটি, উপরি পাওনা বৃষ্টি! দিঘায় পর্যটকদের উল্লাস

Digha News || শনি-রবিবারের ছুটির সঙ্গে আগামিকাল সোমবার ১৫ অগস্টের টানা ছুটির মজা নিতে দিঘায় হাজির বহু পর্যটক। পরপর তিনদিন ছুটির সুযোগে দিঘায় যেন পর্যটকদের উপচে পড়া ভিড়।

  • Share this:

#দিঘা: মেঘলা আকাশ। নাগাড়ে বৃষ্টি। সঙ্গে জোয়ারের জেরে ব্যাপক জলোচ্ছ্বাস। দিঘায় আজও সমুদ্রের বড়বড় ঢেউ আর জলোচ্ছ্বাস আছড়ে পড়ছে সিবিচের গার্ডওয়ালে। বৃষ্টি মাথায় নিয়ে, বৃষ্টিতে ভিজতে ভিজতে পর্যটকদের উল্লাসও চোখে পড়ছে দিঘার সমুদ্র সৈকতে। মনকাড়া ছবি সর্বত্র৷

একদিকে মুষলধারে বৃষ্টি ও অন্যদিকে সমুদ্রের জলোচ্ছ্বাস। সমুদ্রে না নেমেই সমুদ্র স্নানের মজা নিচ্ছেন পর্যটকরা। শনি-রবিবারের ছুটির সঙ্গে আগামিকাল সোমবার ১৫ অগস্টের টানা ছুটির মজা নিতে দিঘায় হাজির বহু পর্যটক। পরপর তিনদিন ছুটির সুযোগে দিঘায় যেন পর্যটকদের উপচে পড়া ভিড়। আজ রবিবার সকাল থেকে মুষলধারে বৃষ্টিপাত সত্ত্বেও হোটেলবন্দী না থেকে সমুদ্রের পাড়ে বসে দীঘায় সমুদ্র স্নান উপভোগ করছেন পর্যটকেরা। একদিকে সমুদ্রের প্রবল ঢেউ অন্যদিকে পর্যটকদের উপচে পড়া ভিড় নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে দিঘা মোহনা থানার পুলিশ।

আরও পড়ুন: 'কোথায় কত টাকা, কীভাবে আসত, কাকে পাঠাতেন?' সিবিআইকে চমকে দিচ্ছে অনুব্রতর ব্যবহার

উত্তরবঙ্গে সপ্তাহান্তে ভারী বৃষ্টির সম্ভাবনা। রবিবার ভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিম্পং এবং জলপাইগুড়িতে। হাওয়া অফিস জানাচ্ছে, শুক্রবার দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলাগুলিতে সম্ভাবনা রয়েছে বৃষ্টির। মূলত চার জেলা, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া ও পুরুলিয়ায় বৃষ্টি হতে পারে। অন্য জেলাগুলিতে হালকা বৃষ্টি হলেও হতে পারে। তবে আকাশ মেঘাচ্ছন্ন থাকবে।
Published by:Rachana Majumder
First published:

Tags: Bengal Weather, Digha, Digha News

পরবর্তী খবর