corona virus btn
corona virus btn
Loading

টিকটক ভিডিও বানানোর নেশায় ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের

টিকটক ভিডিও বানানোর নেশায় ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের
Representative Image

রেল-ট্র্যাকে ছুটন্ত ট্রেনের পাশে স্লো-মোশনে নিজের হাঁটার ছবি সোশাল মিডিয়ায় দেওয়ার অদম্য ইচ্ছে নূর হোসেন আনসারিকে বারে বারেই টেনে গিয়েছে বিপদের দিকে।

  • Share this:

#পুরুলিয়া: টিকটকের নেশা আচ্ছন্ন করে রেখেছিল বছর ষোলোর কিশোরকে। রেল-ট্র্যাকে ছুটন্ত ট্রেনের পাশে স্লো-মোশনে নিজের হাঁটার ছবি সোশাল মিডিয়ায় দেওয়ার অদম্য ইচ্ছে নূর হোসেন আনসারিকে বারে বারেই টেনে গিয়েছে বিপদের দিকে। প্রতিবার বেঁচে গেলেও, এবার আর শেষরক্ষা হলনা। টিকটকের মারণ-নেশাই প্রাণ নিল পুরুলিয়া চুনাভাটির বাসিন্দা নূরের।

রবিবার তিন বন্ধুর সঙ্গে নূর গিয়েছিলেন পুরুলিয়া স্টেশন থেকে একটু দূরে কাটিং রেলগেটের কাছে। দূরে দাঁড়িয়েছিল দুই বন্ধু। রেলট্র্যাকের ঠিক গা ঘেঁষে দাঁড়িয়ে চলছিল ভিডিও শুট। নিজের দামী মোবাইল নেই। তাই বন্ধু সাদ্দাফ আলমের মোবাইল থেকেই চলছিল শুট। আচমকা চলে আসে ট্রেন। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন নূর। কাঁধে, মাথায় গুরুতর চোট লাগে তাঁর। আহত হন তাঁর বন্ধুও। পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে , নূরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুরুলিয়া শহরের একটি দোকানে কাজ করেন নূর। টিকটকের নেশায় বহুবার রেল-ট্র্যাকে ভিডিও শুট করে সোশাল মিডিয়া আপলোড করে লাইক কুড়িয়েছেন। এ কাজে তাঁকে নিষেধ করতেন স্টেশন সংলগ্ন এলাকার বাসিন্দারা।

প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত, দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে নূরের। তবু বাবার মন মানছে না। ঘটনার তদন্ত দাবি করেছেন তিনি। মারণ নেশায় শুরুর আগেই জীবন শেষ। শোকস্তব্ধ চুনাভাটি এলাকা।

First published: August 20, 2019, 12:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर