Home /News /south-bengal /
Purba Medinipur: নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়লেন বাসের সামনে, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু স্কুটার আরোহীর

Purba Medinipur: নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়লেন বাসের সামনে, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু স্কুটার আরোহীর

দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর হাসপাতাল মোড় এলাকায়

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুরে  বাসের চাকায় পিষ্ট হয়ে স্কুটার আরোহীর মর্মান্তিক মৃত্যু! নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনে পড়ে গিয়ে, বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় স্কুটার আরোহীর। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর হাসপাতাল মোড় এলাকায়। মৃত ব্যক্তির নাম শ্রীনিবাস শাসমল। বয়স ৬০ বছর। বাড়ি ভগবানপুরের উত্তর বামুনিয়া গ্রামে।

আরও পড়ুন: ঝোপের পাশে ওটা কী? উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য! তমলুকে তুলকালাম

জানা গিয়েছে, ইটাবেড়িয়া- মেছেদা রুটের একটি বাস ইটাবেড়িয়া থেকে মেছেদার দিকে যাওয়ার সময় ভূপতিনগর হাসপাতাল মোড়ের কাছে এক স্কুটার চালককে চাপা দেয়। স্কুটার আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনে পড়ে গেলে, বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় হয় তাঁর। ঘটনার পরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ভূপতিনগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

আরও পড়ুন: বাছুরকে বাঁচাতে গিয়ে সরকারি বাসের চালক যা করলেন, তুমুল আতঙ্ক বেলপাহাড়িতে!

অন্যদিকে, এদিন সামনে এল আরেক মর্মান্তিক খবর। বনগাঁয় গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী, পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। গতকাল, বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার মেদিয়া পাড়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী ছাত্রী কালোপুর পাঁচপোতা হাই স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী। গতকাল রাতে পাড়ার বন্ধু ও দাদাদের সঙ্গে সার্কাস দেখতে গিয়েছিল। সেখান থেকে ফিরে বাড়ির পাশের এক দোকান থেকে বিরিয়ানি কিনে আনে এবং বাবাকে খেতে দিয়ে নিজের ঘর আটকে দেয়। রাত এগারোটা নাগাদ ছাত্রীর বাবা ঘুম থেকে উঠে দেখেন মেয়ের ঘরে আলো জ্বলছে, আলো নেভানোর জন্য ডাকাডাকি করলেও সাড়া না মেলায় সন্দেহ হয়। দরজা ধাক্কা দিলে কোনও সাড়া-শব্দ মেলে না! এর পর, পাড়ার লোকজন ডেকে দরজা ভেঙে দেখেন, মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। পরিবার এবং স্থানীয়রা তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Sujit Bhoumik

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Purba medinipur

পরবর্তী খবর