Home /News /south-bengal /
West Bengal News: নেশা করে গাড়ি চালাবে না, চালককে নিষেধ করেছিলেন মালকিন, তার জেরেই ঘটল তাজ্জব ঘটনা!

West Bengal News: নেশা করে গাড়ি চালাবে না, চালককে নিষেধ করেছিলেন মালকিন, তার জেরেই ঘটল তাজ্জব ঘটনা!

তাজ্জব ঘটনা

তাজ্জব ঘটনা

West Bengal News: পূর্ব বর্ধমানের কালনায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

  • Share this:

#বর্ধমান: গাড়ির চালক যে এভাবে সপরিবারে চড়াও হয়ে মারধর করবে তা ভেবে উঠতে পারেননি কালনার দম্পতি। সেই হামলার সি সি টিভি ফুটেজ এখন রীতিমতো ভাইরাল। পূর্ব বর্ধমানের কালনায় এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নেশা করার অভিযোগে গাড়ি চালককে কাজে আসতে নিষেধ করেছিলেন মালকিন। তার জেরে পরিবারের লোকজন নিয়ে এসে সেই মালকিনকে মারধরের অভিযোগ চালকের বিরুদ্ধে। ওই দম্পতির অভিযোগ, ওই চালক মাঝে মধ্যেই নেশাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালাচ্ছিল। তা থেকে যে কোনও সময় বড় দুর্ঘটনা, প্রাণহানিও ঘটে যেতে পারে। সেই আশংকা থেকেই তাকে এর আগে কয়েকবার সাবধান করা হয়েছিল। কিন্তু তাতেও কোনও কাজ হয়নি। তাই তাকে আর আমাদের প্রয়োজন নেই বলে জানিয়ে দেওয়া হয়। তার পরিণামে যে সে এভাবে লোকজন নিয়ে এসে চড়াও হয়ে মারধর করবে তা ভাবনারও অতীত ছিল। মারধরের সেই সিসিটিভি ফুটেজ ভাইরাল।

আরও পড়ুন: অনুষ্ঠান শুরুর আগেই এসেছিল পুলিশ, ভাঙে ছাত্রের হাতও! নজরুল মঞ্চে ঠিক কী ঘটেছিল?

মারধরের অভিযোগে ওই চালককে আটক করেছে পুলিশ। কালনার লিচুতলা এলাকায় বুধবার এই ঘটনা ঘটেছে। এক মহিলাকে মারধর করার অভিযোগ উঠল তাদের কাছে কাজ করা ড্রাইভার ও তার পরিবারের লোকেদের বিরুদ্ধে। প্রকাশ্যে এল সেই সিসিটিভি ফুটেজ। বুধবার সকালে এই ঘটনায় তাজ্জব এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন: অনুষ্ঠান থেকে ফেরার পরই কী করে মৃত্যু? হোটেলে আসার পর কী ঘটল কেকে-র সঙ্গে?

কালনার লিচুতলা এলাকায় একটি ই কমার্স হাব চালান দেবশ্রী রায় ও তাঁর স্বামী দীপ্তম রায়।তাদের কাছেই কাজ করত  ড্রাইভার বিজয় হালদার। ড্রাইভার নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালাতো বলে তাঁকে আজ বুধবার থেকে কাজে আসতে নিষেধ করে দেয় তারা। এরপরই গত মাসের দুদিনের পাওয়া টাকা দাবি করে আজ ওই হাবে উপস্থিত হয়ে দেবশ্রী রায়ের ওপর চড়াও হয় ওই ড্রাইভার ও তার পরিবারের লোকেরা। পুরো ঘটনার সি সি টিভি ক্যামেরা বন্দি হয়েছে। আক্রান্ত মহিলা কালনা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ড্রাইভারকে আটক করেছে কালনা থানা পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Kolkata News, West Bengal news

পরবর্তী খবর