Home /News /south-bengal /
Purba Bardhaman: নির্বাচনের নির্ঘণ্ট ঘোষনার আগেই পোস্টারকে ঘিরে সরগরম বর্ধমান

Purba Bardhaman: নির্বাচনের নির্ঘণ্ট ঘোষনার আগেই পোস্টারকে ঘিরে সরগরম বর্ধমান

Purba Bardhaman News: Before poll date announcement controversy over poster

Purba Bardhaman News: Before poll date announcement controversy over poster

সরগরম বর্ধমান (Bardhaman) পৌরসভা এলাকা। এই পৌরসভার ২১ নং ওয়ার্ডে এই পোস্টার পড়েছে।

  • Share this:

#বর্ধমান: এখনও নির্বাচন নির্ঘন্ট প্রকাশ করা হয়নি। কোনও দল প্রার্থীও ঘোষণা করেনি। তার আগেই বহিরাগত প্রার্থী মানছি না মানব না দাবি তুলে ব্যানার লাগানোকে কেন্দ্র করে সরগরম বর্ধমান (Bardhaman) পৌরসভা এলাকা। এই পৌরসভার ২১ নং ওয়ার্ডে এই পোস্টার পড়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে শাসক বিরোধী চাপানউতোর।

বর্ধমান (Bardhaman) পুরসভার  ২১ নং ওয়ার্ড নাগরিকবৃন্দের পক্ষ থেকে লাগানো এই ব্যানারে স্পষ্টভাবে জানানো হয়েছে আসন্ন বর্ধমান পৌরসভা নির্বাচনে ২১ নং ওয়ার্ডে কোনো বহিরাগত প্রার্থী মানছি না মানবো না।

২১ নং ওয়ার্ডের দিঘিরপুল,কোটালহাট ও নির্মল ঝিল শ্মশান এলাকায় এই ব্যানার লাগানো হয়েছে।

আরও পড়ুন - Ranji Trophy: সুখবর! স্থগিত থাকা রনজি ট্রফি আয়োজন করছে বোর্ড

ওয়ার্ডের নাগরিকদের পক্ষ থেকে জানানো হয়েছে,গত পৌর নির্বাচনে ২১ নং ওয়ার্ডে প্রার্থী ছিলেন শৈল ঘোষ।তিনি এই ওয়ার্ডের বাসিন্দা না হওয়া উন্নয়ন তো দূর অস্ত, সামান্য নাগরিক পরিষেবা টুকু বাসিন্দারা পাননি।তাই এলাকার উন্নয়নের স্বার্থে তারা চাইছেন ওয়ার্ডেরই কাউকে প্রার্থী করা হোক।একই দাবি জানিয়েছেন স্থানীয় যুব তৃণমূল কংগ্রেসের নেতা আকাশ কুমার  সিং।

আরও পড়ুন - Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা ঘটনায় গৌরব সরকার খুন, সিবিআইয়ের হাজিরা এড়ালেন Anubrata Mandal

বিজেপি (BJP) বর্ধমান সদর সাংগঠনিক জেলা কমিটির সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র জানান,এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া কিছু না। একবার কাউন্সিলার হতে পারলে পাঁচ বছরের জন্য তোলা নেওয়া যাবে- এই ভাবনা থেকেই কে কাউন্সিলার হবে তার লড়াই এটা।আসলে তৃণমূল দলটা তোলা নিয়েই ব্যস্ত। ওরা উন্নয়নের কথা ভাবে না।

যদিও পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান,এটা বিরোধীদের চক্রান্ত ছাড়া কিছু না। তৃণমূলের স্বচ্ছ ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এই পথ নিয়েছে বিরোধীরা। তবে তৃণমূলের প্রার্থী তালিকা ঠিক করবে মমতা বন্দ্যোপাধ্যায়। তাই দল যাকে প্রার্থী করবে তাকে জেতাতে তৃণমূলের সর্বস্তরের কর্মী সমর্থকরা লড়াই করবেন।

সব দলই তলে তলে প্রার্থী তালিকা তৈরির কাজ চালাচ্ছে। তবে শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থী কারা হবেন তা নিয়ে শহরজুড়ে জল্পনা তুঙ্গে। নানা নাম ভাসছে ওয়ার্ডে ওয়ার্ডে। তার মাঝেই এই পোস্টার চাঞ্চল্য ছড়ালো বর্ধমানে।

Saradindu Ghosh

Published by:Debalina Datta
First published:

Tags: Election, Purba bardhaman

পরবর্তী খবর