হোম /খবর /দক্ষিণবঙ্গ /
দুর্গাপুজোর মিটিং এ গন্ডগোলের জের, গুলিবিদ্ধ হলেন তৃণমূল কর্মী, অভিযোগ পরিবারের

দুর্গাপুজোর মিটিং এ গন্ডগোলের জের, গুলিবিদ্ধ হলেন তৃণমূল কর্মী, অভিযোগ পরিবারের

Representative Image

Representative Image

সেই গন্ডগোলের জেরে গতকাল, মঙ্গলবার, মোটর বাইকে করে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার সময় সারাগড় নতুন পাড়ার কাছে গোবিন্দ দাসকে লক্ষ্য করে দুষ্কৃতীরা পরপর দুটি গুলি ছোড়ে...

  • Last Updated :
  • Share this:

#নদিয়া: দুর্গাপুজোর মিটিং এ গন্ডগোল, তার জেরে বছর চব্বিশের এক তৃণমূল কর্মীকে গুলিবিদ্ধ হতে হল দুষ্কৃতীদের হাতে, অভিযোগ পরিবারের। ঘটনাটি নদিয়ার শান্তিপুর পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের সারাগড় নতুন পাড়ার। আহত ওই তৃণমূল কর্মীর নাম গোবিন্দ দাস। অভিযোগ, গত কয়েকদিন আগে শান্তিপুর সারাগড় নতুন পাড়া বারোয়ারী দূর্গা পুজো কমিটির মিটিং-এর মধ্যে উদ্যোক্তাদের সঙ্গে গন্ডগোল বাধে স্থানীয় বেশকিছু সমাজবিরোধীদের। সেই গন্ডগোলের জেরে গতকাল, মঙ্গলবার, মোটর বাইকে করে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার সময় সারাগড় নতুন পাড়ার কাছে গোবিন্দ দাসকে লক্ষ্য করে দুষ্কৃতীরা পরপর দুটি গুলি ছোড়ে। একটি গুলি তার কোমরে লাগে। অন্যটি লক্ষ্যভ্রষ্ট হয়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল, এরপর অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন তিনি।

পয়লা সেপ্টেম্বর সন্ধ্যায় প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায়, ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বুধবার সকাল থেকে। এলাকায় উত্তেজনা ছড়ালে শান্তিপুর থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। যদিও এই ঘটনায় শান্তিপুর পৌর প্রশাসক অজয় দে জানান, ওই এলাকায় বেশ কিছু দুষ্কৃতী মাঝে মধ্যেই বিভিন্ন রকম অসামাজিক কাজে লিপ্ত থাকছে। গোটা বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে। তবে এই ঘটনাটিকে সম্পূর্ণভাবে গোষ্ঠীদ্বন্দ্ব বলে আখ্যা দিয়েছেন শান্তিপুর শহর বিজেপি সভাপতি বিপ্লব কর। এই ঘটনায় শান্তিপুর থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। তবে কেউ গ্রেফতার হয়নি।

Ranjit Sarkar

Published by:Pooja Basu
First published:

Tags: South bengal news, TMC