corona virus btn
corona virus btn
Loading

গ্রিন জোন, রয়েছে অনুমতি তবুও বেসরকারি বাস চলানো হল না এই জেলায়

গ্রিন জোন, রয়েছে অনুমতি তবুও বেসরকারি বাস চলানো হল না এই জেলায়

এখন লাখ টাকার প্রশ্ন একটাই কবে সব হবে স্বাভাবিক

  • Share this:

#বীরভূম: গ্রিন জোন বীরভূম। সোমবার অর্থাৎ তিন তারিখ থেকে গ্রিন জোনে শর্ত সাপেক্ষে বাস চলাচলের কথা থাকলেও সকাল থেকেই বীরভূমে চলেনি কোন বেসরকারি বাস। বীরভূমের সিউড়ি নেতাজি বাস টার্মিনাল থেকে কোন বেসরকারি বাস বেরোয়নি ৷

সকাল থেকই সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে সমস্ত বাস। বাস মালিক থেকে বাস কর্মীরা সকলেই জানিয়েছেন কুড়ি জন যাত্রী নিয়ে বাস চালালে লাভ তো হবেই না লোকসান হবে বেশি তার থেকে বাস না চালানোই ভালো। এই সিদ্ধান্ত নিয়েছে বাস মালিক ও কর্মীরা। লকডাউন এর প্রথম দিন থেকেই সমস্ত বেসরকারি বাস অন্যান্য জেলার সঙ্গে বন্ধ বীরভূমেও। সিউড়ি নেতাজি বাস টার্মিনাল থেকে বোলপুর,   রামপুরহাট,   দুবরাজপুর,  সাঁইথিয়া ছাড়াও অন্যান্য রুটের সমস্ত বাস দাঁড়িয়ে দীর্ঘদিন থেকে। দাঁড়িয়ে থাকার কারণে বাস গুলিকে প্রথমেই সার্ভিসিং এর প্রয়োজন বলে মনে করছেন বাস কর্মীরা।

সেক্ষেত্রে বাসে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সমস্যা হবে সারিয়ে তোলার কারণ এখনো পর্যন্ত বীরভূমে কোন গ্যারেজ খোলেনি যেখানে যানবাহনের ত্রুটি সারানোর কাজ হয়। তবে সকলেই এখনো তাকিয়ে সরকারি সিদ্ধান্তের দিকে প্রত্যেকেই চাইছেন সরকার যদি কিছু পরিমাণ ভর্তুকি দেয় তাহলে বাস চালানো যেতে পারে তবে আজ সকাল থেকে সমস্ত বাসই বন্ধ বীরভূমের বিভিন্ন বাসস্ট্যান্ডে।

Supratim Das

Published by: Debalina Datta
First published: May 4, 2020, 3:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर