Prisoners Escaped: দিনে-দুপুরে পুলিশের চোখে ধুলো! প্রিজন ভ্যান থেকে বেমালুম হাওয়া দুই আসামি...

চম্পট দিল আসামি

Prisoners Escaped: মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে তমলুক কোর্টে আনার সময়ই তমলুক থানার কিছুটা দূরে চলন্ত গাড়ি থেকেই জানালার রড বাঁকিয়ে পালিয়ে যায় দুই আসামি।

  • Share this:

#তমলুক : এ যেন পুরো হিন্দি সিনেমা! দিনের আলোয় পুলিশকে বোকা বানিয়ে পালিয়ে গেল দুই আসামি(Prisoner Escaped)। ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের তমলুকে। কেউ বোঝার আগেই পুলিশের চোখ এড়িয়ে পুলিশ ভ্যান থেকে চম্পট দিল দুই আসামি! জানা গিয়েছে, পুলিশের প্রিজন ভ্যানের জানালার রড বাঁকিয়ে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায় দুজন! আসামিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে তমলুক কোর্টে আনার সময়ই তমলুক থানার কিছুটা দূরে চলন্ত গাড়ি থেকেই জানালার রড বাঁকিয়ে পালিয়ে যায়(Prisoner Escaped) দুই আসামি। আসামিদের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালালেও এখনও পলাতকদের হদিশ পায়নি পুলিশ। ওই দুই আসামি মাদক পাচার চক্রের দুই অভিযুক্ত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

জেলা জুড়ে চলছে তল্লাশি অভিযান। যা জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে বিভিন্ন মামলায় অভিযুক্তদের তমলুক জেলা আদালতে আনার পথে তমলুক শহরের যানজটের মধ্যে পুলিশের প্রিজন ভ্যান আটকে যায়। সেই সময় পুলিশের ভ্যানের পেছনদিকে থাকা হলদিয়া ব্রজলালচকের অনিমেষ বেরা এবং বিশাল দাস নামে মাদক মামলায় অভিযুক্ত দুই ব্যক্তি প্রিজন ভ্যানের জানালার রড বাঁকিয়ে পালিয়ে যায়।

পুলিশ ভ্যানে থাকা পুলিশকর্মীরা ওই ব্যক্তিদের পেছনে ধাওয়া করলেও ধরতে পারেনি। তমলুক শহর জুড়ে চলছে তল্লাশি। গতবছর হলদিয়ার ব্রজলালচকের এই দুই ব্যক্তিকে মাদক পাচার কাণ্ডে গ্রেফতার করা হয়। তারপর থেকে মামলা চলছে তমলুক জেলা আদালতে। মঙ্গলবার ওই দুই ব্যক্তিকে তমলুক জেলা আদালতে তোলার কথা ছিল। এভাবে মামলায় অভিযুক্ত ব্যক্তিদের পুলিশ প্রিজন ভ্যান থেকে পালিয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তমলুক শহরে।

Published by:Sanjukta Sarkar
First published: