দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

তিন টন গাঁদা ফুলে স্বাগত জানানো হবে জে পি নাড্ডাকে রোড শো'তে

তিন টন গাঁদা ফুলে স্বাগত জানানো হবে জে পি নাড্ডাকে রোড শো'তে

বর্ধমানে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো কে ঘিরে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে।

  • Share this:

#বর্ধমান: রাশি রাশি গাঁদা ফুল আর গোলাপের পাপড়ি৷ বর্ধমান শহরের নয়া বিজেপি কার্যালয় রাসবিহারী বসু ভবনের উদ্বোধন করবেন বিজেপির কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডা। আর সেই অফিসের বিপরীত দিকের বাড়িতেই প্রায় তিন টন গাঁদা ফুলের পাপড়ির সমারোহ। বিজেপির কেন্দ্রীয় সভাপতি সেই পাপড়ি ছুঁড়বেন জনতার উদ্দেশ্যে। সাথে থাকবে লাল গোলাপের পাপড়ি। রোড শোয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে ফুলের পাপড়ি ছুঁড়ে স্বাগত জানাবেন দলের কর্মী সমর্থকরা। পাল্টা জে পি নাড্ডা তাদের অভিনন্দন জানাবেন লাল গোলাপ দিয়ে।

বর্ধমানে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো কে ঘিরে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে। রাশি রাশি ফুল আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। রাতভর চলেছে শহর সাজিয়ে তোলার কাজ। এমনটাই জানালেন বিজেপির বর্ধমান সদরের সভাপতি সন্দীপ নন্দী৷ শনিবার সকাল পর্যন্ত শুধু গাঁদা ফুল এসেছে চার টন। সেই ফুল কুঁচিয়ে দিনরাত এক করে পাপড়ি তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন কর্মীরা। বস্তাবন্দি করে মজুত করা হচ্ছে বিশাল গোডাউনে। আজ দুপুর অবধি এই কাজ চলবে বলে জানিয়েছেন কর্মীরা। বর্ধমানের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত জি টি রোডে এই কর্মসূচি হবে। রোড শো চলাকালীন দলের সর্বভারতীয় সভাপতির উদ্দেশ্যে ফুলের পাপড়ি ছড়িয়ে দেবেন কর্মীরা। বর্ধমান শহরে তাঁকে স্বাগত জানাতে এই উদ্যোগ। প্রত্যুত্তরে লাল গোলাপ দিয়ে তাঁদের অভিনন্দন জানাবেন জে পি নাড্ডা। রাত পর্যন্ত শুধু গোলাপ এসেছে পঁয়ত্রিশ হাজার।

বিজেপির বর্ধমান সদরের সভাপতি সন্দীপ নন্দী বলেন, বিশ্বের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিজেপি। দলের সর্বভারতীয় সভাপতি আসছেন আমাদের শহর বর্ধমানে। সারা দেশের নজর থাকবে এই শহরে। তাই সেই রোড শো যাতে বর্ণময় ওঠে তা নিশ্চিত করতেই নানা উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সেজে উঠেছে বর্ধমান শহর। শনিবার সকালের মধ্যে সেজে উঠেছে পুরো জি টি রোড। সবুজ ও গেরুয়া বেলুন। একাধিক পোস্টার, ব্যানার, ফ্লেক্স দিয়ে সেজেছে রাজার শহর। সব মিলিয়ে দলের সর্বভারতীয় সভাপতির এই সফরকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।বর্ধমানের আলিশায় তৈরি হয়েছে হেলিপ্যাড। কাটোয়ায় কর্মসূচি শেষ করে বর্ধমানে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। প্রথমেই যাবেন নবনির্মীত জেলা কার্যালয়ে। সেখান থেকে রোড শো করবেন। তারপর সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে যোগ দেবেন সাংবাদিক সম্মেলনে। রোড শো এর পর বর্ধমানের কার্জন গেটে দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে পারেন তিনি।

Published by: Dolon Chattopadhyay
First published: January 9, 2021, 11:27 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर