প্রসবরত গর্ভবতী কুকুরকে পুড়িয়ে খুন, বর্ধমানে ধৃত মহিলা

প্রসবরত গর্ভবতী কুকুরকে পুড়িয়ে খুন, বর্ধমানে ধৃত মহিলা
সন্তানসম্ভবা কুকুরকে পুড়িয়ে মারল মহিলা

ধৃত আসিয়া বেগম পুলিশকে বলেন, 'ভয় দেখানোর জন্য মুখের সামনে আগুনের ছ্যাঁকা দিতে চেয়েছিলাম। কুকুরটি যে সন্তানসম্ভবা তা জানা ছিল না।'

  • Share this:

#গোদা: বর্ধমানের গোদায় সন্তানসম্ভবা কুকুরকে পুড়িয়ে মারার ঘটনায় এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ৷ ধৃতের নাম আসিয়া বেগম৷ বর্ধমানের নবাবহাটে আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়েছিলেন তিনি। আজ অর্থাত্‍ মঙ্গলবার সেখান থেকেই বর্ধমান থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন পশুপ্রেমী সংগঠনের সদস্যরা।

ধৃত আসিয়া বেগম পুলিশকে বলেন, 'ভয় দেখানোর জন্য মুখের সামনে আগুনের ছ্যাঁকা দিতে চেয়েছিলাম। কুকুরটি যে সন্তানসম্ভবা তা জানা ছিল না।' গত ৬ নভেম্বর বর্ধমানের গোদায় খন্দকারপাড়ায় একটি সন্তানসম্ভবা কুকুরকে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে এক মহিলার বিরুদ্ধে। কুকুরটির দুটি সদ্যোজাত শাবককেও পুড়িয়ে মারা হয়েছে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করে শহরের একটি পশুপ্রেমী সংগঠন।

ওই সংগঠনের তরফে জানানো হয়, অভিযুক্ত আসিয়া বেগমের পোষা মুরগি খেয়ে ফেলে একটি কুকুর। সেই রাগেই ওই সন্তানসম্ভবা কুকুর এবং তার দুই শাবককে জ্যান্ত জ্বালিয়ে দেয় সে। বর্ধমানের কার্জনগেটের পশু হাসপাতালে মৃত কুকুরগুলির ময়না-তদন্ত করা হয়।

আরও ভিডিও: প্রসবের সময়ই কেরোসিন ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারা হল কুকুর

First published: 03:47:44 PM Nov 12, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर