Home /News /south-bengal /
Poor Condition of Road: বেহাল রাস্তা! ক্ষোভে-প্রতিবাদে যা করলেন সাধারণ মানুষ...

Poor Condition of Road: বেহাল রাস্তা! ক্ষোভে-প্রতিবাদে যা করলেন সাধারণ মানুষ...

Poor Condition of Road: মঙ্গলবার সকাল থেকেই সুতাহাটার বনগোপালপুর এলাকায় কয়েকশো মানুষ জড়ো হয়ে রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে, বাঁশের বেড়া দিয়ে পথ অবরোধ করেন।

  • Share this:

#সুতাহাটা: রাস্তার বেহাল অবস্থা। প্রশাসনকে জানিয়েও কাজ হয়নি। প্রতিবাদে রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে, বাঁশের বেড়া দিয়ে পথ অবরোধ করলেন স্থানীয়েরা।হলদিয়ার সুতাহাটা আমলাট হয়ে কুঁকড়াহাটি যাওয়ার পিচ রাস্তার বেহাল অবস্থা। কিন্তু প্রশাসনকে বারবার অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি বলে অভিযোগ। ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা শেষমেষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

আরও পড়ুন-কলকাতায় কালবৈশাখীর পূর্বাভাস, রাজ্যের এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা

এলাকাবাসী জানাচ্ছেন, সুতাহাটা পঞ্চায়েত সমিতির সুতাহাটা চৌমোড় থেকে আমলাট, কৃষ্ণনগর হয়ে কুঁকড়াহাটি যাওয়ার ৮ কিলোমিটার গ্ৰামীণ পিচ সড়কের বেহাল অবস্থা। রাস্তার কোথাও গর্ত তো, কোথাও আবার পিচ উঠে গিয়ে বেরিয়ে পড়েছে লাল মোরাম। অভিযোগ, যে রাস্তা দিয়ে প্রত্যেক দিন হাজার হাজার মানুষ যাতায়াত করেন, প্রশাসন সেই বেহাল রাস্তা সারাই নিয়ে উদাসীন। বেহাল রাস্তার কারণে প্রত্যেক দিনই হয়ে চলেছে ছোট-বড় দুর্ঘটনা।

আরও পড়ুন-বিরল অস্ত্রোপচারে মহিলার পেট থেকে বার করা হল প্রায় ৮ কেজি ওজনের টিউমার !

বাসিন্দারা আরও জানাচ্ছেন, দুয়ারে বর্ষা, রাস্তা সংস্কার বা মেরামতি না হলে খুব সমস্যায় পড়তে হবে। মঙ্গলবার সকাল থেকেই সুতাহাটার বনগোপালপুর এলাকায় কয়েকশো মানুষ জড়ো হয়ে রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে, বাঁশের বেড়া দিয়ে পথ অবরোধ করেন। বাসিন্দাদের দাবি, প্রশাসন বছর খানেক আগে রাস্তা সারাই করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু তারপর থেকে প্রশাসনের আর হেলদোল নেই। রাস্তা খারাপের জেরে রাস্তায় ঝুঁকি নিয়ে সবাইকে যাতায়াত করতে হচ্ছে। বিশেষ করে সন্ধ্যা নামলেই অন্ধকার পথে দুর্ঘটনা লেগেই রয়েছে। পথ অবরোধ বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন সুতাহাটা-কুঁকড়াহাটি টোটো ও অটো ইউনিয়নের সদস্যরাও।

Published by:Rachana Majumder
First published:

Tags: Bad Road

পরবর্তী খবর