West Bengal Election 2021: বুথ থেকে ফেরার পথে রহস্যজনক আগুন! বান্দোয়ানে দাউদাউ করে জ্বলল ভোট-গাড়ি

West Bengal Election 2021: বুথ থেকে ফেরার পথে রহস্যজনক আগুন! বান্দোয়ানে দাউদাউ করে জ্বলল ভোট-গাড়ি

জ্বলল গাড়ি

প্রথম দফার ভোটের শুরু থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গিয়েছে অশান্তি। অবশ্য তা শুধু সকাল থেকে নয়, রাত থেকেই বিভিন্ন অঞ্চলে জ্বলছে অশান্তির আগুন।

  • Share this:

    #মেদিনীপুর: শুরু হয়ে গেল নবান্ন দখলের লড়াই। আজ, শনিবার প্রথম দফার ভোট। রাজ্যের ৩০ আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল থেকে। ৫টি জেলার মধ্যে শনিবার ঝাড়গ্রাম ও পুরুলিয়ার সব ক’টি আসনেই ভোটগ্রহণ চলছে। বাকি ৩ জেলার কিছু অংশে হচ্ছে ভোটগ্রহণ। কিন্তু প্রথম দফার ভোটের শুরু থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গিয়েছে অশান্তি। অবশ্য তা শুধু সকাল থেকে নয়, রাত থেকেই বিভিন্ন অঞ্চলে জ্বলছে অশান্তির আগুন।

    পুরুলিয়ার বান্দোয়ানের গড়ুড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ও সাগা সুপুরুডি গ্রামে রাস্তার উপর বুথফেরত একটি গাড়িতে রহস্যজনকভাবে আগুন ধরে যায়। যদিও স্থানীয় অনেকের দাবি, ইচ্ছাকৃতভাবেই আগুন লাগানো হয়েছে গাড়িটিতে। শুক্রবার রাতে ভোট কর্মীদের খাবার পৌঁছে ফেরার সময়ই গাড়িটিতে আগুন লাগে। যদিও চালকের দাবি, ফিরে আসার পথে রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে ধূমপান করছিল সে, গাড়িতে পেট্রল রাখা ছিল। সেই সময়ই অসাবধানবশত আগুন ধরে যায় গাড়িতে। এলাকায় মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী।

    প্রশাসনিক কর্তাদের মতে, ওই গাড়িটির রাতে ফেরার কথাই ছিল না। মাও অধ্যুষিত ওই অঞ্চল থেকে গাড়ি ফেরার কথা ছিল আজ ভোরে। কিন্তু কেন হঠাৎ গাড়িটি রাতে ফিরতে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই গাড়িচালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই গাড়িচালককে নামিয়ে দুই দুষ্কৃতী রাসয়ানিক দিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। গাড়ি থামতেই রাসায়নিক ছুড়ে তাতে আগুন লাগিয়ে জঙ্গলেই গা ঢাকা দেয়। কোনওমতো গাড়ি থেকে নেমে প্রাণ বাঁচান চালক। পরে ঘটনাস্থলে আসে কেন্দ্রীয় বাহিনী।

    প্রসঙ্গত, পুরুলিয়ায় সেই মাওবাদী প্রভাব এখন না থাকলেও গত ২৩ মার্চ মাওবাদীদের নিয়ে আশঙ্কার রিপোর্ট দিয়েছিল আইবি। নির্বাচনের সময় তাই অশান্তির আশঙ্কা ছিলই। সেটাই যেন সত্যি হল।

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর