Home /News /south-bengal /
Birbhum Police: বার বার জানিয়েও রাস্তা বেহাল, পুলিশকর্মীরাই মেরামত করলেন দুর্ঘটনার ফাঁদ

Birbhum Police: বার বার জানিয়েও রাস্তা বেহাল, পুলিশকর্মীরাই মেরামত করলেন দুর্ঘটনার ফাঁদ

পুলিশরা মিলে যায় রাস্তা ঠিক করে দেওয়ায় অনেকটাই স্বস্তি স্থানীয় বাসিন্দাদের

পুলিশরা মিলে যায় রাস্তা ঠিক করে দেওয়ায় অনেকটাই স্বস্তি স্থানীয় বাসিন্দাদের

Birbhum Police: PWD কে জানিয়েও কোনও লাভ না হওয়ায় ওই রাস্তা ঠিক করতে হাতে কোদাল বেলচা নিয়ে নিজেরায় রাস্তায় নামেন সিউড়ি ট্রাফিক পুলিশ ।

  • Share this:

সিউড়ি : বীরভূমের সিউড়ি-বোলপুর রাস্তার ওপর বীরভূম পুলিশ লাইন এলাকায় রাস্তার কিছুটা অংশ দীর্ঘ দিন ধরে খারাপ হয়ে পড়ে ছিল । যার জন্য রোজকার যান চলাচলে তীব্র সমস্যা হচ্ছিল সাধারণ মানুষদের ।

ওই রাস্তার একাংশ খারাপ থাকায় প্রায় লেগেই ছিল দুর্ঘটনা । কখনও অন্য গাড়িকে রাস্তা দিতে ঘটত দুর্ঘটনা, তো কোথাও রাস্তা পেরতেই দেখা দিত সমস্যা । এমনকি হেঁটে পেরতে গেলেও একটু অসাবধান হলেই সম্ভাবনা ছিলো রাস্তায় থাকা গর্তে পড়ে যাওয়ার ।

তার পরই বার বার PWD কে জানানো হয় রাস্তার অবস্থা । যাতে শীঘ্রই তা ঠিক করা হয় । কিন্তু PWD কে জানিয়েও কোনও লাভ না হওয়ায় ওই রাস্তা ঠিক করতে হাতে কোদাল বেলচা নিয়ে নিজেরায় রাস্তায় নামেন সিউড়ি ট্রাফিক পুলিশ ।

আরও পড়ুন : জিরাফের সঙ্গে প্রাতরাশের সুযোগ! যাবেন নাকি এই হোটেলে! দেখুন ভাইরাল ভিডিও

বুধবার সকাল থেকে ট্রাফিক ওসি সুমন প্রামাণিকের নেতৃত্বে কয়েক জন সিভিক পুলিশ মিলে সিউড়ি -বোলপুর যাওয়ার রাস্তার পুলিশ লাইনের কাছের অংশটি মেরামত করেন । দীর্ঘ দিন ধরে খারাপ থাকা এই রাস্তা মেরামতের জন্য মিলল সাময়িক স্বস্তি ।

আরও পড়ুন :  নরম বিছানা নাকি শক্ত মেঝে? রাতে কোথায় ঘুমনো শরীরের জন্য উপকারী?

ওই এলাকার এক স্থানীয় বাসিন্দা বলেন , " দীর্ঘদিন ধরে সিউড়ি - বোলপুর যাওয়ার রাস্তায় পুলিশ লাইন ঢুকতেই একটা বড়ো গর্তের সৃষ্টি হয়েছিল । তাই গাড়ি একটু জোরে পেরলেই ওই গর্তে পড়ে দুর্ঘটনা ঘটত । এমনকী, ওই গর্ত লক্ষ না করায় পথচলতি অনেক মানুষও হোঁচট খেয়ে আহত হত । কিন্তু দীর্ঘ দিন ধরে এই রাস্তা কোনওভাবেই ঠিক হচ্ছিল না । পুলিশরা মিলে যায় রাস্তা ঠিক করে দেওয়ায় অনেকটাই স্বস্তি আমাদের । এ বার আগের তুলনায় অনেকটা দুর্ঘটনার সম্ভাবনা কমবে । পুলিশের এই কাজকে সাধুবাদ জানাই । "

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Birbhum, Suri

পরবর্তী খবর