Home /News /south-bengal /
করোনার সতকর্তা ! দিঘার হোটেলে চালু হল নতুন নিয়ম

করোনার সতকর্তা ! দিঘার হোটেলে চালু হল নতুন নিয়ম

বিদেশি, এমনকি ভিন রাজ্য থেকে আসা পর্যটকরা দিঘার হোটেলে এলেই চটজলদিই তাদের সম্পর্কে সব রকম তথ্যই জানাতে হবে পুলিশকে।

  • Share this:

#দিঘা: বিদেশি, এমনকি ভিন রাজ্য থেকে আসা পর্যটকরা দিঘার হোটেলে এলেই চটজলদিই তাদের সম্পর্কে সব রকম তথ্যই জানাতে হবে পুলিশকে। করোনা সতর্কতা হিসেবে দিঘার ছোটো বড় সব হোটেল কর্তৃপক্ষকেই জেলা প্রশাসনের পক্ষ থেকে এই নির্দেশ দেওয়া হলো।

করোনা নিয়ে সতর্ক অবলম্বন বিষয়ক আলোচনা করতে আজ জরুরী ভিত্তিতে সৈকত শহরের সব হোটেলের প্রতিনিধিদের নিয়ে দিঘায় বৈঠকের ডাক দিয়েছেন পুর্ব মেদিনীপুরের জেলাশাসক পার্থ ঘোষ। বৈঠকে প্রশাসনিক আধিকারিক থেকে জনপ্রতিনিধি, সকলকেই ডাকা হয়েছে। হোটেল মালিকদের পাশাপাশি দিঘার অন্যান্য ব্যবসায়ীদেরও এই জরুরী বৈঠকে ডাকা হয়েছে। বৈঠকে থাকবেন পুলিশ এবং স্বাস্থ্য দপ্তরের প্রতিনিধিরাও। রাজ্য প্রশাসনের থেকে পাওয়া করোনা নিয়ে সতর্কবার্তা এই বৈঠকে জানানো হবে বলে জেলাশাসক পার্থ ঘোষ জানান।

উল্লেখ্য, দিঘা জুড়ে করোনা নিয়ে বিভিন্ন কর্মসূচি ইতিমধ্যেই চালু হয়েছে। নিউ দিঘার উদয়পুর উড়িষ্যা সীমানায় নাকা চেকিং, স্বাস্থ্য পরীক্ষা শিবির, সচেতনতা প্রচার সবকিছু চলছে নির্দেশ মেনেই। হোটেল থেকে সি বিচ জুড়ে চলছে নজরদারি। মাইক প্রচারেও করোনা সতর্কতা নিয়ে নির্দেশাবলী জানানো হচ্ছে। সবকিছুই চলবে ধারাবাহিক ভাবেই।

Published by:Arka Deb
First published:

Tags: Corona, Digha, Hotel

পরবর্তী খবর