ভাঙড়ে নির্বাচন বিধি ভেঙে জমি কমিটি এবং বামফ্রন্টের যৌথ বাইক মিছিল আটকাল পুলিশ

ভাঙড়ে নির্বাচন বিধি ভেঙে জমি কমিটি এবং বামফ্রন্টের যৌথ বাইক মিছিল আটকাল পুলিশ
representative image
  • Share this:

#ভাঙড়:  নির্বাচন বিধি ভেঙে জমি কমিটি এবং বামফ্রন্টের যৌথ বাইক মিছিল আটকাল পুলিশ। আজ, সোমবার ভাঙড়ের পাওয়ার গ্রিড সংলগ্ন এলাকার মাছিভাঙা গ্রাম থেকে হুড খোলা গাড়িতে ভোট প্রচার শুরু করেন বিকাশ বাবু। সঙ্গে ছিলেন অলীক চক্রবর্তী সহ জমি কমিটির বহু নেতা। পোলেরহাট ১ ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সমস্ত গ্রামে ভোট প্রচারে বেড়িয়েছিল তাঁরা। বিকাশ বাবুর গাড়ি সহ আরও দু-একটি গাড়ি ছিল কনভয়ের সামনে, পিছনে ছিল কয়েকশো বাইক।

মাছিভাঙ্গা গ্রাম হয়ে কনভয় এগিয়ে যায় নতুন হাটের দিকে। সেখান থেকে পাওয়ার গ্রিডের সামনে দিয়ে, পদ্মপুকুর হয়ে, উড়িয়া পাড়ার উপর দিয়ে দক্ষিণ গাজীপুর পেড়িয়ে মিছিল যখন পোলেরহাটের দিকে এগোচ্ছিল তখনই বিশাল পুলিশবাহিনী পথ আটকায়। থমকে যায় বিকাশবাবুর প্রচারের কনভয়।

বিকাশ বাবু গাড়ি থেকে না নামলেও অলীক চক্রবর্তী সহ জমি কমিটির নেতারা এসে পুলিশের সঙ্গে কথা বলেন। পুলিশ তাদেরকে জানায় বাইক মিছিল অবৈধ। বাধ্য হয়েই জমি কমিটির নেতারা সিদ্ধান্ত নেন গাড়িতে করেই প্রচারকার্য চালাবেন। এরপর, বাইক গুলিকে একটি মাঠে রেখে জমি কমিটির সদস্য এবং বামফ্রন্টের সদস্যরা যৌথভাবে ফের ভোট প্রচার শুরু করেন। বিকাশ বাবু নিজে একজন আইনজীবী হয়ে কী ভাবে এই বেআইনি বাইক মিছিল করলেন সেই নিয়ে উঠে আসছে প্রশ্ন, বয়ে যাচ্ছে বিতর্কর ঝড়!

First published: 07:48:42 PM Apr 08, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर