হেলমেটবিহীন বাইক ধরার নামে পুলিশি জুলুমের অভিযোগ, মৃত এক ব্যক্তি

হেলমেটবিহীন বাইক ধরার নামে পুলিশি জুলুমের অভিযোগ, মৃত এক ব্যক্তি
Without Helmet Bike Riding

হেলমেটবিহীন বাইক ধরার নামে পুলিশি জুলুমের অভিযোগ, মৃত এক ব্যক্তি

  • Share this:

 #বিষ্ণুপুর: অবুঝ পুলিশ। বাইকের পিছনে বসা যাত্রীর মাথায় হেলমেট নেই। অসুস্থ সেই যাত্রীর অনুরোধেও পুলিশের মন গলল না। বেশ কিছুক্ষণ এভাবেই দাঁড়িয়ে থাকার পর মৃত্যু হল হেলমেটবিহীন সেই যাত্রীর। ঘটনার পরই থানা ঘেরাও করে বিক্ষোভ স্থানীয় মানুষের। হেলমেটবিহীন বাইক ধরার নামে পুলিশি জুলুমের অভিযোগে সরব এলাকাবাসী।

হেলমেটবিহীন বাইক ধরার জন্য অভিযান। যাত্রী নিরাপত্তার স্বার্থে এই অভিযান চলার সময়ই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। হেলমেট না পরে বাইকে সওয়ার হওয়ায় চরম খেসারত দিতে হল অসুস্থ নিত্যানন্দ ঘোষকে। অভিযোগ উঠছে, অবুঝ কয়েকজন পুলিশকর্মীর জন্য মৃত্যু হয়েছে নিত্যানন্দবাবুর।

কোতুলপুর থানার সামনে হেলমেটবিহীন বাইক ধরতে অভিযান চলছিল ৷ সেই সময় অসুস্থ নিত্যানন্দবাবুকে বাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল ৷ বাইক চালকের মাথায় হেলমেট থাকলেও নিত্যানন্দবাবুর কোনও হেলমেট মাথায় ছিল না ৷ এই দেখে থানার সামনে বাইক আটকায় পুলিশ ৷ চিকিৎসার কাগজ দেখালেও বাইক ছাড়া হয়নি বলে অভিযোগ ৷ বেশ কিছুক্ষণ ধরে এই টানাপোড়েনের ঘটনার জেরে আরও অসুস্থ হয়ে পড়েন তাঁকে ৷

হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত ঘোষণা করা হয় নিত্যানন্দবাবুকে। অবুঝ পুলিশের আচরণে ক্ষুদ্ধ জনতা থানা ঘিরে বিক্ষোভ শুরু করে। চলে পুলিশকর্মীদের সঙ্গে তর্কাতর্কি। পরিস্থিতি সামলাতে মৃদু লাঠিচার্জ করতে হয় পুলিশকে। মৃতের আত্মীয়দের অভিযোগ, পুলিশ সামান্য মানবিক হলে প্রাণে বেঁচে যেতেন নিত্যানন্দবাবু।

হেলমেটহীন বাইক ধরার নামে বাঁকুড়ার বিভিন্ন জায়গাতেই পুলিশের জুলুম নিয়ে অভিযোগ উঠছে। নিত্যানন্দবাবুর মৃত্যুর ঘটনায় তাই পরিস্থিতি চরমে পৌঁছয়।

First published: 02:26:21 PM Oct 03, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर