হোম থেকে পালিয়ে গেলেন মানসিক ভারসাম্যহীন, শাম্পির খোঁজে পুলিশ

হোম থেকে পালিয়ে গেলেন মানসিক ভারসাম্যহীন, শাম্পির খোঁজে পুলিশ

বেশ কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়েছিল বোলপুরের পাশের লোহাপুর নামে একটি গ্রামে। সেখানে স্বামীর সঙ্গে থাকাকালীনই তাঁর মানসিক ভারসাম্যহীনতার লক্ষণ দেখা দেয় ৷

  • Share this:

Supratim Das

#সিউড়ি: বীরভূমের সিউড়ির পুরন্দরপুর সরকারি হোম থেকে নিখোঁজ শাম্পি খাতুন নামে এক মহিলা । শাম্পির নিজের বাড়ি বীরভুমের বোলপুরে ৷ বেশ কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়েছিল বোলপুরের পাশের লোহাপুর নামে একটি গ্রামে। সেখানে স্বামীর সঙ্গে থাকাকালীনই তাঁর মানসিক ভারসাম্যহীনতার লক্ষণ দেখা দেয় ৷ তারপর থেকে বিভিন্ন জায়গা ঘুরে সিউড়ির পুরন্দরপুরের সরকারি হোমে আসেন শাম্পি খাতুন। কিন্তু সেখান থেকেও বেশ কয়েকবার পালিয়েছিলেন তিনি এবং তাঁকে বারবারই পুলিশ খুঁজে তুলে দিয়েছে হোম কর্তৃপক্ষের হাতে। গত পরশু দিন ফের নিখোঁজ শাম্পি ৷ বিভিন্ন জায়গায় তাঁর খোঁজে তল্লাশি চলছে, হোম কর্তৃপক্ষ নিখোঁজের অভিযোগ দায়ের করেছে সিউড়ি থানার পুলিশের কাছে।  সেই সঙ্গে জেলার বিভিন্ন থানার সঙ্গে যোগাযোগ করে শাম্পির ছবি পাঠিয়ে দিয়েছে বীরভূম জেলা পুলিশ।

হোম কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, গত পরশুদিন দুপুরের ভাত খাবার পর সবাই যখন অন্যান্য কাজে ব্যস্ত ছিল ওই সময় সবার চোখ এড়িয়ে পাঁচিল টপকে পালিয়ে যান  শাম্পি খাতুন। এরপরে হোম কর্তৃপক্ষ প্রাথমিক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি ৷ এরপর সিউড়ি থানা পুলিশে খবর দেওয়া হয় ৷ সিউড়ি থানার পুলিশ তল্লাশি চালাচ্ছে শাম্পির খোঁজে। মানসিক ভারসাম্যহীন শাম্পির খোজ পেলে যোগাযোগ করতে বলা হচ্ছে বীরভূম জেলা পুলিশের সঙ্গে।

First published: February 25, 2020, 1:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर