Home /News /south-bengal /
Sundarban Police|| থানায় যাওয়া মহা ঝক্কি! সুন্দরবনের জঙ্গলের বাসিন্দাদের অভিযোগ নিতে 'দুয়ারে' পুলিশ

Sundarban Police|| থানায় যাওয়া মহা ঝক্কি! সুন্দরবনের জঙ্গলের বাসিন্দাদের অভিযোগ নিতে 'দুয়ারে' পুলিশ

Police reached sundarban forest area by boat: বারুইপুর পুলিশ জেলার প্রতিটি থানায় এই উদ্যোগ নেওয়া শুরু হয়েছে। ইতিমধ্যেই সোনারপুর, মৈপিঠ, সুন্দরবন উপকূল থানা-সহ অন্যান্য থানাগুলিতে এই নয়া প্রকল্প শুরুতে সাড়া মিলেছে।

  • Share this:

    #সুন্দরবন: জঙ্গলের মানুষের অভিযোগ নিতে লঞ্চে করে দুয়ারে পৌঁছল পুলিশ। বারুইপুর পুলিশ জেলার প্রতিটি থানায় এই উদ্যোগ নেওয়া শুরু হয়েছে। ইতিমধ্যেই সোনারপুর, মৈপিঠ, সুন্দরবন উপকূল থানা-সহ অন্যান্য থানাগুলিতে এই নয়া প্রকল্প শুরুতে সাড়া মিলেছে।

    কুলতলি থানার পুলিশ লঞ্চ নিয়ে এ দিন জঙ্গলের মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে যান। বারুইপুর পুলিশ জেলার নয়া প্রকল্প 'সম্পর্ক'-এর মাধ্যমে এই নয়া সংযোগ স্থাপনের উদ্যোগ নিয়েছে।

    আরও পড়ুন: সংখ্যা থাকলেও বিদ্রোহীদের বিধায়ক পদ বাতিল হবেই, উদ্ধবকে ভরসা দিয়ে দাবি আইনজীবীর

    কুলতলির জঙ্গল লাগোয়া গ্রামগুলি থেকে থানায় আসাও মহা ঝক্কি। তাই সেখান থেকে সাধারণ মানুষ থানায় যেতে কুণ্ঠাবোধ করেন, তার অপরে রয়েছে যাতায়াতের খরচও। এলাকার হতদরিদ্র মানুষের সেই ক্ষমতাটুকুও নেই অনেকের। সে কারণেই উদ্যোগী হয়েছে প্রশাসন। এলাকার মানুষের সমস্যা সমাধানে লঞ্চে করে সুন্দরবনের জঙ্গলের গ্রামগুলিতে পৌঁছে গিয়েছে পুলিশ। এ দিন লঞ্চে ছিলেন কুলতলি থানার ভারপ্রাপ্ত আধিকারিক অর্ধেন্দু দে সরকার। সকাল থেকে লঞ্চের কাছে অভিযোগ জানাতে গ্রামের মানুষ ভিড় জমান। তাঁদের মধ্যে মহিলাদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো।

    Arpan Mandal
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Sundarban

    পরবর্তী খবর