হারিয়ে যাওয়া দুই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

হারিয়ে যাওয়া দুই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ
  • Share this:

#বীরভূম: বীরভূমের দুবরাজপুরের রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল দুই শিশু। ওই সময় দুবরাজপুর থানার পুলিশের টহলদারি ভ্যানের মধ্যে থাকা অফিসারের নজরে পড়ে ওই দুই শিশু। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে তারা ভুল বাসে চেপে বীরভূমের দুবরাজপুর এ পৌঁছে গিয়েছে।

তাদেরকে বীরভূমের দুবরাজপুর থানার চাইল্ড ফ্রেন্ডলি রুমে নিয়ে যাওয়া হয়। দুবরাজপুর থানা ওসি মাধব চন্দ্র মন্ডল তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে ওই শিশুদের বাড়ি বর্ধমানের গেনাই গ্রামে।আজ সকালে ওই ভাই বোন গ্রামের ধারে বাড়ি থেকে ঘুরতে এসেছিল, এরপর বাস দেখে খেলার ছলে বাসে চেপে যায় দুজনেই। তারপরে তারা বীরভূমের দুবরাজপুর এ এসে নেমে যায়।

দুবরাজপুর থানার পুলিশ ওই শিশুদের কাছে তাদের অভিভাবকের নাম ও কোথায় বাড়ি তা জানতে পেরে তাদের অভিভাবকের সঙ্গে যোগাযোগ করে ততক্ষণে অভিভাবকরাও শিশুদের খোঁজে গ্রামের বিভিন্ন জায়গায় খোঁজখবর শুরু করেছিল। দুবরাজপুর থানার দুবরাজপুর থানার পুলিশের কাছে খবর পেয়ে তারা কিছুক্ষণের মধ্যেই পৌঁছে দুবরাজপুর থানায়। দুবরাজপুর থানার পুলিশ অভিভাবকদের হাতে ওই শিশু দুই জনক্ব তুলে দেন। শিশুর অভিভাবকরা দুবরাজপুর থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। সেক্ষেত্রে দুবরাজপুর থানার পুলিশ ও অভিভাবকদের শিশুদের প্রতি খেয়াল রাখার উপদেশ দিয়েছেন।

First published: March 17, 2020, 12:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर